ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

দুই দশক পর এক সঙ্গে চম্পা ও অরুণা বিশ্বাস

প্রকাশিত : ১৩:২৮, ২৮ মে ২০১৯

অভিনেত্রী চম্পা ও অরুণা বিশ্বাস। প্রায় ২০ বছর আগে, শিবলী সাদিকের ‘ত্যাগ’ সিনেমাতে একসঙ্গে অভিনয় করেছিলেন তারা। এরপর আর কোনো সিনেমাতে একসঙ্গে দেখা যায়নি  তাদের। প্রায় দুই দশক পর আবারও একসঙ্গে কাজ করছেন তারা।

চলচ্চিত্রের এই দুই জনপ্রিয় শিল্পী ‘শান’ নামের একটি সিনেমাতে মায়ের ভূমিকায় অভিনয় করছেন। সম্প্রতি রাজধানীর উত্তরার একটি শুটিং বাড়িতে সিনেমাটির দৃশ্যধারণ শুরু হয়েছে।

সিনেমাটির পরিচালক এম এ রাহিম জানান, ‘‘শান’ সিনেমায় নায়ক হিসেবে থাকছে সিয়াম আহমেদ। তার মায়ের চরিত্রে দেখা যাবে চম্পাকে। অপরদিকে নায়িকা হিসেবে সিনেমায় থাকছেন পূজা চেরী। তার মায়ের ভূমিকায় থাকছেন অরুণা বিশ্বাস।

এ বিষয়ে চম্পা বলেন, ‘অনেক দিন পর আবার একসঙ্গে কাজ করছি। বেশ ভালো লাগছে। শুটিংয়ের ফাঁকে জমিয়ে আড্ডা দেওয়া হচ্ছে।’

অরুণা বিশ্বাস বলেন, ‘চম্পা আপার কথা শুনে, কাজটি করতে আগ্রহী হয়েছি। তার সঙ্গে বহু বছর পর আবার সিনেমা করছি, দারুণ ভালো লাগছে। তাছাড়া সিনেমাতে আমাদের দুজনের চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। আশা করি, সিনেমাটি দর্শকদের ভালো লাগবে।’

প্রসঙ্গ ‘শান’ সিনেমার প্রধান তিন চরিত্রে অভিনয় করছেন সিয়াম, পূজা চেরি ও তাসকিন রহমান। এর গল্প লিখেছেন আজাদ খান। কুইক মাল্টিমিডিয়ার প্রযোজনায় এ সিনেমাটি পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি