ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

দুই সপ্তাহের জন্য কলকাতা যাচ্ছেন ববি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৩, ১৯ সেপ্টেম্বর ২০১৮

চিত্রনায়িকা ববি। ব্যস্ত রয়েছেন নতুন সিনেমার কাজ নিয়ে। মুক্তির অপেক্ষায় রয়েছে কয়েকটি সিনেমা। এরই মধ্যে দুই সপ্তাহের জন্য ভারতে উড়াল দিচ্ছেন তিনি। সেখানে গিয়ে যোগ দিবেন জয়দ্বীপ মুখার্জির ‘রক্তমুখী নীলা সিনেমার শুটিংয়ে। ইতিমধ্যে উড়িষ্যায় সিনেমার শুটিং এর জন্য ক্যামেরা অন হয়েছে।

পুরোপুরি টালিউডের সিনেমা এটি। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ববি। এতে তার বিপরীতে রয়েছেন সব্যসাচী মিশরা। আর সংগীত পরিচালনা করবেন বলিউডের প্রখ্যাত সংগীত পরিচালক রাকেশ রোশান। গত মাসে কলকাতায় গিয়ে সিনেমাটির প্রাথমিক কাজকর্ম সেরে এসেছেন ববি। অমলাদিত্য ফিল্মসের ব্যানারে নির্মিত হবে এ সিনেমা। বড় বাজেটের এ সিনেমাটি আন্তর্জাতিকভাবেও মুক্তি পাবে বলে জানান এই চিত্রনায়িকা। তিনি জানান, বাংলা, হিন্দি ও তামিল ভাষাতেও সিনেমাটি ডাবিং করা হবে।

এদিকে ‘নোলক’ নামের একটি সিনেমা শেষ করেছেন ববি। শুধু একটি গান ও ডাবিং বাকি রয়েছে। এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এ ছাড়া ‘বৃদ্ধাশ্রম’ সিনেমার কাজও ইতিমধ্যে শেষ হয়েছে। নতুন এ সিনেমাটি নিয়েও বেশ আশাবাদী নায়িকা। এতে ববির বিপরীতে অভিনয় করেছেন সংগীতশিল্পী এসডি রুবেল। ২০১৫-২০১৬ সালের অনুদান পাওয়া এ সিনেমাটি পরিচালনা করেছেন স্বপন চৌধুরী।

একই সঙ্গে ‘বেপরোয়া’ নামের আরও একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে জনপ্রিয় এই নায়িকার। এটি নিয়ে ববি বলেন, ‘টিমের সবার ইচ্ছে ছিল ঈদে মুক্তি দেওয়ার। যাই হোক ব্যাটে বলে হয়তো মিলেনি। শিগগিরই পর্দায় উঠবে এটি। বলতে পারেন, এটা একটা ‘পারফেক্ট প্যাকেজ’। অ্যাকশন-ড্রামা-কমেডি-রোমান্স সবই আছে এতে। আর এই প্রথম এতটা ‘বাবলি-মিষ্টি’ চরিত্রে অভিনয় করেছি। আমার চরিত্রের নাম কিরণ। মেয়েটা সৎ পুলিশ কর্মকর্তাকে জীবনসঙ্গী করে নিতে পাগল থাকে। খুব পাগলাটে একটা চরিত্র। রোশানের সঙ্গে আমার রসায়নটাও ভালো হয়েছে। খুব মজা পাবে দর্শক।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি