ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

দুবাইয়ে প্রভাসের কাছে অনুষ্কা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:১০, ৫ মে ২০১৮

বাহুবলী` ব্লকবাস্টার হিট হওয়ার পর প্রভাসের জনপ্রিয়তা যে কোন পর্যায়ে পৌঁছেছে তা নিয়ে নতুন করে না বললেও হবে। বাহুবলী করার পর নাকি ছয় হাজার বিয়ের প্রস্তাব এসেছিলেন `ডার্লিং` প্রভাসের কাছে।

আর প্রভাসের বিয়ের গুজব তো নিত্যদিনই শোনা যায়। কখনও রাশি সিমেন্টের মালিকের নাতনি, কখনও চিরঞ্জিবের ভাইঝি। যদিও এখন পর্যন্ত সব খবরই গুজব বলে জানা গেছে। তবে যে যাই বলুক, বাহুবলী প্রভাস ও দেবসেনা অনুষ্কার রসায়ন কিন্তু অল টাইম হিট। তারা যতই নিজেদের শুধু ভালো বলে দাবি করুন না কেনো।

এদিকে সম্প্রতি, আবু-ধাবিতে `সাহো` শ্যুটিংয়ে বাইকে চড়া অবস্থায় প্রভাসের ছবি ভাইরাল হয়েছে। বাহুবলী তারকা নাকি এই ছবির সমস্ত ভয়ঙ্কর স্টান্টই জীবনের ঝুঁকি নিয়ে নিজেই করছেন। এ জন্য কোনো বডি ডাবল নিতে নারাজ প্রভাস।

প্রভাসের এ সিদ্ধান্তের কথা শুনেই নাকি দুবাইতে `সাহো`র শ্যুটিং স্পটে হাজির হয়েছিলেন অনুষ্কা শেঠি। বিশেষ বন্ধু প্রভাসকে তার পরামর্শ, `‘কোনো ভাবেই তিনি যেনো জীবনের ঝুঁকি নিয়ে স্টান্ট না করেন। প্রভাসের কোনো রকম ক্ষতি তিনি মানতে পারবেন না।’  আর প্রভাসের প্রতি অনুষ্কার এতটা সচেতনতার কথা দেখে যে কারোরই প্রভাস-অনুষ্কার মধ্যে বিশেষ রসায়নের গন্ধ পাওয়া স্বাভাবিক কিছু নয়।

প্রভাস-অনুষ্কা জুটির ভক্তরা আবারো তাদেরকে একসঙ্গে দেখতে চাচ্ছেন। এদিকে দুবাইতে প্রভাসের সঙ্গে দেখা করে ফেরার পর অনুষ্কা কেদারনাথে বেড়াতে যাবেন। জিনিউজ

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি