ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

দৃক গ্যালারিতে ‘থাউজেন্ড স্টোরিজ সিজন-২’ কাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১২, ৩ জানুয়ারি ২০১৮ | আপডেট: ২৩:২৩, ৩ জানুয়ারি ২০১৮

রাজধানীর দৃক গ্যালারিতে শুরু হতে যাচ্ছে “থাউজেন্ড স্টোরিজ সিজন-২” শীর্ষক আলোকচিত্র প্রদর্শনী ও প্রতিযোগিতা। আগামীকাল বৃহস্পতিবার ফেসবুক ভিত্তিক গ্রুপ ‘ছবি’ এর আয়োজনে এ অনুষ্ঠানটি বিকেল ৪টায় উদ্বোধন করা হবে।

এবারের আসরে মোট ১৫০টি বাঁচাই করা ছবি প্রদর্শিত হবে। এগুলোর থেকে প্রথম ৩টি ছবির আলোকচিত্রীকে দেওয়া হবে শীর্ষ তিনটি পুরস্কার।

প্রদর্শনীর প্রতিযোগিতায় প্রথম পুরস্কার পেয়েছে ‘কনসেপচুয়াল’ ক্যাটাগরিতে রজিবুল ইসলামের তোলা একটি ছবি। লাইফ স্টাইল ক্যাটাগরিতে ইসমাইল খান নাঈমের তোলা ছবি পায় দ্বিতীয় পুরস্কার। আর হিমেল নবীর ওয়াইল্ড লাইফ ক্যাটাগরিতে তোলা ছবি হয় তৃতীয়।

ফেসবুক গ্রুপ ‘ছবি’ এর সভাপতি তৌহিদ পারভেজ বিপ্লব ইটিভি অনলাইনকে জানান, অনলাইনে দেশ ও বিদেশের আলোকচিত্রীদের কাছ থেকে ছবি আহ্বান করা হয়। এতে ৮২০জন আলোকচিত্রী মোট ৪০৮০টি ছবি জমা দেন। আবদুস এস আলিম, তানভির রোহান এবং ইউসুফ তুষারের বিচারক প্যানেল ১৫০টি ছবি বাঁচাই করেন। সেখান থেকেই বাঁছাই করা হয় শীর্ষ তিন ছবি।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি এবং একুশে টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মঞ্জুরুল আহসান বুলবুল। বিশেষ অতিথি হিসেবে থাকবেন ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফার ও ব্যবসায়ী আফজাল করিম, তাজমা সিরামিক এন্ড ইন্ডাস্ট্রিজ এর পরিচালক মতিউর রহমান এবং বগুড়া ফটোগ্রাফি ক্লাবের সভাপতি ডা. মোসাদ্দেক রহমান।

আগামীকাল শুরু হওয়া এ প্রদর্শনীটি চলবে আগামী ৬ জানুয়ারি পর্যন্ত। প্রতিদিন দুপুর ৩টা থেকে রাট ৮টা পর্যন্ত প্রদর্শনী চলবে।

 

এসএইচএস/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি