ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

দেবকে নিয়ে ‘হইচই’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৪, ৬ মে ২০১৮

দেব বসে আছে বাচ্চাদের সাইকেল। আর তা দেখে হাসতে হাসতে লুটুপুটি টালিপাড়ার সিনেপ্রেমীরা। সদ্য মুক্তি পেয়েছে ‘হইচই’ সিনেমা পোস্টার।

‘হইচই’-এর পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। যদিও সিনেমার কাহিনী এখনও জানা যায়নি, তবে সিনেমায় কার কি চরিত্র তার ওপর থেকে যবনিকা উঠে গিয়েছে। যেমন চিত্রনাট্য অনুযায়ী এই সিনেমাতে একজন ঘরজামাইয়ের চরিত্রে দেখা যাবে দেবকে। তাঁর বিপরীতে মিমি। দেব-মিমি ছাড়াও দেখা যাবে খরাজ মুখোমাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার, মানসি সিংহ, অর্ন মুখোপাধ্যায় সহ আরও অনেকে।

মাল্টি স্টারার সিনেমা ‘হইচই’। যা নিয়ে বেশ উচ্ছ্বসিত দেব। কারণ এসিনেমাতে তিনি শুধু অভিনেতা নন, প্রযোজকও। এদিকে এক গুচ্ছের অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে হিমশিম খাচ্ছেন দেব।

খরাজ মুখোপাধ্যায় রয়েছে প্রোমোটার বিজনেসম্যান ভূমিকায়। যাঁর রয়েছে দু’জন স্ত্রী। একজন মানসী সিংহ এবং অপরজন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। শাশ্বত চট্টোপাধ্যায় থাকছেন ফ্লাইট লেফট্যানেন্টের চরিত্রে। তাঁর বিপরীতে সুদীপ্তা চক্রবর্তী, যে একজন গুন্ডা। অন্যদিকে গ্যারেজ মেকানিক হলেন অর্ণ মুখোপাধ্যায়ের। অর্নের স্ত্রী প্রিয়াঙ্কা সরকার।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি