ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

দেশে ফিরলেন তিন শতাধিক বাংলাদেশি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৭, ২২ এপ্রিল ২০২০

করোনা ভাইরাসের সংক্রমণের মধ্যে সিঙ্গাপুর ও ভারতে আটকা পড়া তিন শতাধিক বাংলাদেশি দেশে ফিরেছেন।

আজ বুধবার দুপুর ও বিকেলে ভিন্ন ভিন্ন উড়োজাহাজে তারা ঢাকার হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করেন বলে বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ সোহেল কামরুজ্জামান জানিয়েছেন।

সোহেল কামরুজ্জামান জানান, বুধবার বেলা সোয়া ১২টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে সিঙ্গাপুর থেকে ১৮৫ জন বাংলাদেশি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করেন। এরপর বিকেল ৪টায় ভারতের চেন্নাই থেকে চার শিশুসহ ১৬৪ জন বাংলাদেশি ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিশেষ ফ্লাইটে ঢাকায় আসেন। 

এর আগে ভারত থেকে তিন শতাধিক বাংলাদেশিকে দেশে ফিরিয়ে এনেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। মঙ্গলবার দুপুরে তুরস্ক থেকে টার্কিশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে ২০ জন বাংলাদেশি দেশে ফেরেন।

উল্লেখ্য, কোভিড-১৯ এর সংক্রমণ ঠেকাতে গত মাসে মাঝামাঝিতে যুক্তরাজ্য ছাড়া ইউরোপের সব দেশ থেকে যাত্রীদের আসা বন্ধ করে বাংলাদেশ। পরে ২১ মার্চ থেকে ভারত, সৌদি আরব, কাতার, বাহরাইন, কুয়েত, সংযুক্ত আরব আমিরাত, তুরস্ক, মালয়েশিয়া, ওমান ও সিঙ্গাপুরের সঙ্গে বিমান চলাচল বন্ধ করে দেওয়া হয়। বর্তমানে চীন ছাড়া অন্য সব দেশের সঙ্গে বাংলাদেশের বিমান চলাচল বন্ধ রয়েছে।

এমএস/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি