ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

দেশে ফিরে ব্যস্ত পুতুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২২, ৪ মে ২০১৮

ক্লোজআপ ওয়ান তারকা সাজিয়া সুলতানা পুতুল। সম্প্রতি সুইজারল্যান্ড, ফ্রান্স, বেলিজিয়াম এই তিন দেশে ভ্রমণ করেছেন তিনি। সেখানে তিনটি বড় মাপের কনসার্টে অংশ নেন জনপ্রিয় এই সঙ্গীতশিল্পী। ৯ দিনের সফর শেষে দেশে ফিরেছেন পুতুল। ফিরেই ব্যস্ত হয়ে পড়েছেন তিনি।

তিন দেশে সফর কালে নিয়মিত ভক্তদের সঙ্গে নিজের আনন্দ শেয়ার করেছেন পুতুল। যখনই কোন সুন্দর স্থানে গিয়েছেন তিনি তা শেয়ার করেছেন সবার সঙ্গে। ফেসবুকে লাইভে ভক্তদের দেখিছেন সুন্দর সুন্দর সব দর্শনীয় স্থান।

দেশে ফিরে এসে সফর নিয়ে পুতুল বলেন, ‘আমার জীবনের অন্যতম সফর ছিল এটি। সফরটা অনেক ভালো ছিল। সবচেয়ে বড় কথা হলো তিন দেশের তিনটি কনসার্টই খুব ভালো ছিল। অনেক দর্শক সমাগম ছিল। সবাই খুব মজা করে গান শুনেছে। কনসার্ট প্রাণভরে উপভোগ করেছে। আমি নিজেও খুব উপভোগ করেছি।’

তিনি আরও বলেন, ‘প্রবাসীদের মাঝে গেলে তারা যেমন আবেগী হয়ে উঠে, আমরা শিল্পীরাও কিন্তু তেমন। কনসার্টের বাইরে বিভিন্ন সুন্দর সুন্দর স্থান ঘুরে বেড়িয়েছি। এতসব সুন্দর জায়গায় আমরা ঘুরে বেড়িয়েছি যে ফেসবুক লাইভ না করে আর থাকতে পারলাম না। আমার শ্রোতা-ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে শেয়ার করেছি। সত্যি বলতে অনেক ভালো একটা সফর শেষে ফিললাম।’

এদিকে পুতুল দেশের ফিরেই ব্যস্ত হয়ে পড়েছেন গান নিয়ে। স্টেজ শোর বাইরেও টিভি অনুষ্ঠানে অংশ নিচ্ছেন তিনি। পাশাপাশি আসছে ঈদে নতুন দুটি গান প্রকাশ করবেন বলেও জানিয়েছেন। এ গান দুটির শিরোনাম হলো ‘সময়ের কাছে মিনতি’ এবং ‘আবার আসবো যেখানেই থাকি’।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি