ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

দেশেই চার হাত এক হবে নিক-প্রিয়াঙ্কার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪২, ১৪ অক্টোবর ২০১৮

ইতালির আঙুরক্ষেতে ঘেরা রিসোর্ট নাকি আনাচেকানাচে রাজকীয়তা ছড়িয়ে থাকা রাজস্থানের রাজপ্রাসাদ, কোনটা বেশি পছন্দ নিক-প্রিয়াঙ্কার। দেশি সেলিব্রিটিরা অবশ্য আজকাল নিজেদের জীবনের গুরুত্বপূর্ণ সব সেলিব্রেশনের জন্য বিদেশকে বেছে নিচ্ছেন। কিন্তু, ‘দেশি গার্ল’ নিজের নামের মর্যাদা রাখলেন। দেশি সেলিব্রিটি অনুষ্কা-দীপিকারা যখন বিদেশমুখী, তখন প্রিয়াঙ্কা ফিরলেন দেশে। নিক জোনাসের সঙ্গে তার বিয়ের অনুষ্ঠানের জন্য বেছে নিলেন যোধপুরের বিশাল রাজ প্রাসাদ উমেদ ভবনকে।

আগস্টে রোকা সেরে ফেলেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। সে দিন ভারতীয় পোশাকে নিক নজর কেড়েছিলেন সকলের। কিন্তু কবে বিয়ে ও কোথায় বিয়ে হবে, তা নিয়ে একটা রহস্য দানা বেঁধেছিল। সেই রহস্যের উপর থেকে পর্দা সরালো নিক ও প্রিয়াঙ্কার ভারত সফর। আগামী নভেম্বরেই বিয়ে করবেন এই দুই সেলেব। নভেম্বরের মাঝামাঝি কিংবা শেষ সপ্তাহেই যোধপুরের উমেধ ভবনেই নাকি বসছে এই মেগা বিয়ের আসর। প্রিয়াঙ্কার পরিবারের দাবি, দীপাবলি শেষ হলেই বিয়ের দিন প্রকাশ্যে আসতে পারে।

দিনকয়েক আগে ভারত সফরে এসে যোধপুরের উমেধ ভবনে নাকি রেইকি করে গিয়েছেন এই লাভ বার্ড। তারপরই সিদ্ধান্ত নেওয়া হয়েছে উমেধ ভবনেই হবে প্রিয়াঙ্কা-নিকের ডেসটিনেশন ওয়েডিং। আমন্ত্রিত হিসেবে সীমিত সংখ্যক অতিথি থাকবেন। মূলত যাঁরা চোপড়া পরিবার ঘনিষ্ঠ এবং বলিউডে প্রিয়াঙ্কার সহকর্মী, তাঁরাই থাকবেন তালিকায়। পাশাপাশি নিউ ইয়র্ক থেকে তাঁর হলিউডের বন্ধুবান্ধব ও নিকের আত্মীয় পরিজনরা উপস্থিত থাকবেন উমেধ ভবনে। সব মিলিয়ে দু’শো জনের একটি প্রাথমিক তালিকা তৈরী করা হয়েছে৷ কানাঘুষো শোনা যাচ্ছে বিয়ের আগে নিউ ইয়র্কে ব্রাইডাল শাওয়ারে অংশগ্রহণ করতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি