ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

দেশের ৩৭ হলে নিরব-সাবা-আইরিনের ‘আব্বাস’

প্রকাশিত : ১৯:১৬, ৪ জুলাই ২০১৯ | আপডেট: ১৯:৫৮, ৫ জুলাই ২০১৯

দেশের সকল মানুষেরই সংগ্রামের ইতিহাস আছে। কারও ইতিহাস একটু উজ্জ্বল আবার কারও ইতিহাস একটু ম্লান। আর অনাথের বেড়ে ওঠার গল্প তো হাড় ভাঙ্গা কষ্টের।

তেমনি পুরান ঢাকার এক অনাথ ছেলে আব্বাস। যারা একুলে কেউই নেই। যার শৈশবে বাবা ও মায়ের আদরের কোন লেশ মাত্র ছিল না। নাম তার আব্বাস। কষ্টের মধ্যে এক অনিশ্চিত ভবিষৎ। তারপরও বেঁচে থাকা। এক সময় ভয়ঙ্কর কিছু মানুষের সঙ্গে পরিচয় ঘটে। ঐ অনাথ শিশুটি এক সময় কেড়ে নেয় লক্ষ মানুষের ঘুম।

এমন এক গল্পে নির্মিত হয়েছে বাংলা চলচিত্র ‘আব্বাস’। এ চলচ্চিত্রে রয়েছে টানটান উত্তেজনা, অ্যাকশন এবং মন ভুলানো রোমান্টিক ঘটনার আবহ।

আগামীকাল শুক্রবার সারা দেশের ৩৭ টি পেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে চলচ্চিত্রটি। সাইফ চন্দন পরিচালিত এ সিনেমাতে নাম ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব হোসেন। তার বিপরীতে রয়েছেন অভিনেত্রী সোহানা সাবা।

চলচ্চিত্রটি সম্পর্কে পরিচালক সাইফ চন্দন একুশে টেলিভিশন অনলাইনকে বলেন, আমি আশা করছি সিনেমাটি দর্শক গ্রহণ করবে। অনেক যত্ন নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করেছি। প্রথম পর্যায়ে দেশের ৩৭টি হলে ছবিটি মুক্তি পাচ্ছে। পরবর্তীতে ধাপে ধাপে বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে।

শুক্রবার ঢাকার স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার, মধুমিতা, বলাকা, রাজমনি, সেনা, শাহীন, পুনম, এশিয়া, গীত, মুক্তি, পুরবী হলে মুক্তি পাচ্ছে ‘আব্বাস’।

এছাড়াও ঢাকার বাইরে রানীমহল (ডেমরা), চম্পাকলি (টঙ্গি), বর্ষা (জয়দেব পুর), নিউগুলশান (জিনজিরা), গুলশান (নারায়নগঞ্জ), দর্শন (ভৈরব), শাপলা (রংপুর), মানষী (কিশোরগঞ্জ), মাধবী (মধুপর), রজনীগন্ধা (পাবনা চালা), রূপকথা (শেরপুর), আলমাস (চট্টগ্রাম), অভিরুচি (বরিশাল), পূরবী (ময়মনসিং), রাজিয়া (নাগরপুর), মালঞ্চ (টাঙ্গাইল), শঙ্খ (খুলনা), লিবার্টি (খুলনা), বনলতা (ফরিদপুর), রাজ (কুলিয়ার চর), বিজিপি (শিলেট), হ্যাপী (লক্ষীপুর), মুন (হোমনা), মেহেরপুর টকিজ (মেহেরপুর), মোহন (হবিগঞ্জ) চলবে ছবিটি।

ছবিটিতে আরও অভিনয় করেছেন আলেকজান্ডার বো, সূচনা আজাদ, জয়রাজ, ডন, শিমুল খান, ইলোর গহর প্রমুখ। ভিন্ন রকম এক নিরবকে দেখা গেছে ছবির ট্রেলারে। ঢাকাইয়া লুক ও দুর্দান্ত অ্যাকশনে চমকে দিয়েছেন এই অভিনেতা। আলোচনায় এসেছে তার মুখের সংলাপ ‘এই শহরে ২০ বছর ঘুমায় না আব্বাস’।

ট্রেলারে গ্ল্যামারের দ্যুতি ছড়িয়েছেন অভিনেত্রী সোহানা সাবা। তাকে দেখা যাবে ভয়ঙ্কর আব্বাসের প্রেমিকার চরিত্রে। নায়িকা আইরিনকেও দেখা যাবে এই সিনেমায়। সব মিলিয়ে আব্বাস দর্শকদের তৃষ্ণা মেটাবেন বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

এমএস/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি