ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ধর্ষণের ঘটনায় জড়িতদের কেউ পার পাবে না: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৫, ২ জানুয়ারি ২০১৯ | আপডেট: ২০:২৪, ২ জানুয়ারি ২০১৯

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষে ভোট দেওয়া নিয়ে নোয়াখালীতে এক নারীকে ধর্ষণের ঘটনায় জড়িতদের কেউ পার পাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, এ ঘটনা নিন্দনীয় ও শাস্তিযোগ্য অপরাধ। এ ব্যাপারে প্রশাসন অত্যন্ত তৎপর রয়েছে। জড়িতদের কেউ পার পাবে না।

বুধবার (২ জানুয়ারি) সচিবালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন ওবায়দুল কাদের। এর আগে তার সঙ্গে বিদায়ী সাক্ষাৎ করেন বাংলাদেশে নিযুক্ত ভারতের বিদায়ী রাষ্ট্রদূত হর্ষবর্ধন শ্রিংলা।

ওবায়দুল কাদের বলেন, ধর্ষণের ঘটনাটি যেদিনে ঘটে সেদিনই আমি জেনেছি। ঘটনাটি আমার নির্বাচনি এলাকায় নয়, তবে আমার জেলায়। এটি অত্যন্ত নিন্দনীয় ও শাস্তিযোগ্য অপরাধ। এর সঙ্গে যারাই জড়িত, কেউ পার পাবে না। প্রধানমন্ত্রীর মনোভাব আমি জানি। ডিআইজি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সেনাবাহিনী বিষয়টি সিরিয়াসলি দেখছে। প্রশাসন অত্যন্ত তৎপর আছে। সরকার এ বিষয়ে কঠোর অবস্থানে রয়েছে।

খুলনা-১ আসনে ভোটের ফল সংক্রান্ত এক রিপোর্টের জের ধরে খুলনায় দুজন সাংবাদিক গ্রেফতারের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, খুলনার বিষয়টি আমি জানি না। খোঁজ নেবো।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি