ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নতুন পাঁচ ছবিতে সুপারস্টার শাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৩, ৫ অক্টোবর ২০১৭

ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান। বর্তমানে বেশকিছু সিনেমা নিয়ে ব্যস্ত সময় অতিবাহিত করছেন তিনি। তবে শাকিব ভক্তদের জন্য নতুন খবর হচ্ছে- একসঙ্গে নতুন ৫টি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। আর পাঁচটি ছবিই প্রযোজনা করতে যাচ্ছে শাপলা মিডিয়া।

প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান খবরটি জানিয়েছেন।

ছবিগুলোর নাম হচ্ছে- ‌‘স্বপ্নের বিদেশ’, ‘যুবরাজ’, ‘তুমি বড় ভাগ্যবতী’, ‘ইলিশের বাড়ি চাঁদপুর’, ‘রিমোর্ট কন্ট্রোল’। এরই মধ্যে ‘তুমি বড় ভাগ্যবতী’, ‘যুবরাজ’ ছবির নাম এন্ট্রি করা হয়েছে। বাকিগুলোরও প্রস্তুতি চলছে বলে জানান সেলিম খান।

এ বিষয়ে সেলিম খান বলেন, স্বপ্নের বিদেশ ও রিমোর্ট কন্ট্রোল ছবিটি পরিচালনা করবেন উত্তম আকাশ। ‘স্বপ্নের বিদেশ’ ছবির শুটিং হবে কানাডাতে। গল্প সেভাবেই তৈরি হচ্ছে। ‘যুবরাজ’ পরিচালনা করবেন ওয়াজেদ আলী সুমন, নিরঞ্জন বিশ্বাস পরিচালনা করবেন ‘তুমি বড় ভাগ্যবর্তী’। ‘ইলিশের বাড়ি চাঁদপুর’ ছবিটি কে পরিচালনা করবেন তা এখনও ঠিক হয়নি।।

তিনি আরও বলেন, ছবিগুলোর ব্যাপারে শাকিবের সঙ্গে প্রাথমিক কথা হয়েছে। মিটিংও করেছি। শাকিব সম্মতি জানিয়ে বলেছেন, ‘আপনার প্রডাকশন থেকে যত ছবি হবে ভালো ছবিগুলোতে আমি কাজ করব।’

এ বিষয়ে শাকিব খান গণমাধ্যমকে বলেন, ‘আমার সঙ্গে শাপলা মিডিয়ার প্রাথমিক আলাপ হয়েছে। তবে এখনো চুক্তি হয়নি। শিডিউল নিয়েও প্রাথমিক আলাপ হয়েছে। আগামী বছর ছবিগুলোর শুটিং শুরু হবে। বাকিটা চমক হিসেবে থাকল।’

তবে ছবিগুলোর নায়িকা এখনো চূড়ান্ত হয়নি বলে জানিয়েছেন প্রযোজক সেলিম খান।

তিনি বলেছেন, ‘নায়িকা খুঁজছি। গল্পের প্রয়োজনে নায়িকা নেব। দরকার হলে কলকাতা থেকেও নিতে পারি।’

 

এসএ/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি