ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

নতুন প্রেমে মজেছেন সুস্মিতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২২, ২৭ অক্টোবর ২০১৮ | আপডেট: ১২:২২, ২৭ অক্টোবর ২০১৮

বলিউড সেনসেশন সুস্মিতা সেনের বয়স ৪২ বছর। এ বয়সেও মোহময়ী। সাবা বিশ্বে আলোচিত এ অভিনেত্রী বহু তরুণের ঘুম কেড়ে নিয়েছেন। তাঁর প্রেমের জয়গান বহু তরুণের মধ্যে।

সুস্মিতার প্রেমিকের সংখ্যা কম নয়। সম্পর্ক নিয়ে বরাবরই লাইমলাইটে থেকেছেন সাবেক এই বিশ্ব সুন্দরী। ক্রিকেটার থেকে শুরু করে ব্যবসায়ীও রয়েছেন এ তালিকায়। একাধিকবার তার সম্পর্ক ভেঙেছে। তবে মিস ইউনিভার্সের জীবনে আবারও নতুন মানুষের আগমন ঘটেছে।

জানা গেছে, সুস্মিতার জীবনে এই আগন্তুকের নাম রোহমান শল। তিনি পেশায় একজন মডেল। বিটাউনে জোর গুঞ্জন, সুস্মিতা সেনের সঙ্গে এই উঠতি মডেলের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। এমনকি সম্প্রতি ল্যাকমে ফ্যাশন উইকে সুস্মিতাকে তার দুই মেয়ে ও রোহমানের সঙ্গে দেখা গেছে।

এই দুজন একসঙ্গে বসে শো উপভোগ করেন। সুস্মিতার দুই মেয়ের সঙ্গে রোহমানকে আনন্দ করতেও দেখা যায়। সম্প্রতি এই দুই প্রেমিক যুগলকে একসঙ্গে দেখা গেছে বিমানবন্দরে।

এছাড়া সম্প্রতি আগ্রার তাজমহলে একসঙ্গে ঘুরতে গিয়েছিলেন নতুন এই যুগল। সেখানেই একর পর এক ফটোসেশন করেছেন তারা। ছবি আপলোড করে সুস্মিতা ক্যাপশনে লিখেছেন, ‘লাভাঅফ মাই লাইফ।’ এর থেকেই সকলের সন্দেহ সত্যিতে পরিণত হয়েছে যে রোহমানকেই ডেট করছেন সুস্মিতা।

সূত্র: জিনিউজ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি