ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নতুন সিনেমায় সানি-মৌসুমী জুটি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০০, ২২ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৭:২৩, ২২ নভেম্বর ২০১৭

ঢালিউডের তারকা দম্পতি ওমর সানি-মৌসুমী। এক সময়ের রিলের এই জুটি রিয়েল লাইফেও সফল এবং সুখি জুটি। নতুন খবর হচ্ছে- তারা দুজন জুটি বেধে আবারও অভিনয় করবেন ‘নোলক’ নামের একটি সিনেমায়।

মঙ্গলবার সন্ধ্যায় ‘নোলক’ সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়েছে। সেখানে জানানো হয়, এই সিনেমাতে অভিনয় করবেন রূপালি পর্দার একসময়ের এই সুপারহিট জুটি।

‘নোলক’ সিনেমার মহরতে মৌসুমী উপস্থিত থাকলেও ছিলেন না ওমর সানি। কারণ তিনি অন্য কাজে ঢাকার বাইরে ছিলেন।

মহরত অনুষ্ঠানে মৌসুমী বলেন, ‘সিনেমাতে আমি ওমর সানির সঙ্গে জুটি হিসেবে কাজ করব। আমরা তো জুটিবাঁধাই আছি, এখন শুধু ক্যামেরার সামনে অভিনয়টা করব। সিনেমার গল্পটা আমি শুনেছি। আমার কাছে নতুন কিছু মনে হয়েছে। মনে হয়েছে বাংলাদেশের একটা বাংলা সিনেমা এটি, নিজে অনুপ্রাণিত হয়েছি। সিনেমার নতুন পরিচালক, প্রযোজককে অনুপ্রাণিত করতে আমরা পাশে আছি।’

‘নোলক’ পরিচালনা করছেন নবীন নির্মাতা রাশেদ রাহা, প্রযোজনা করছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট। ডিসেম্বরে ‘নোলক’ সিনেমার শুটিং শুরু হবে ভারতের রামুজি ফিল্ম সিটিতে। জানা গেছে, সেখানেই টানা শুটিংয়ের মাধ্যমে সিনেমার কাজ শেষ হবে।

ওমর সানি-মৌসুমী বর্তমানে কাজ করছেন ‘আমি নেতা হব’ সিনেমাতে। সফল এই দম্পতিকে আগামীতে দেখা যাবে ‘মামলা হামলা ঝামেলা’, ‘কথা দিয়ে কেউ কথা রাখে না’ নামক আরো দুই চলচ্চিত্রে। তিনটি সিনেমাই পরিচালনা করছেন উত্তম আকাশ। আর প্রযোজনায় থাকছে শাপলা মিডিয়া।

উল্লেখ্য, ১৯৯৪ সালে ওমর সানি-মৌসুমী জুটির প্রথম চলচ্চিত্র দোলা মুক্তি পেয়েছিল। এরপর এক জুটি অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হচ্ছে আত্ম-অহংকার, প্রথম প্রেম, মুক্তির সংগ্রাম, হারানো প্রেম, গরীবের রানী, প্রিয় তুমি, সুখের স্বর্গ, মিথ্যা অহংকার, ঘাত-প্রতিঘাত, লজ্জা, কথা দাও, স্নেহের বাঁধন ইত্যাদি।

 

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি