ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নববধূর বেশে রথযাত্রার অনুষ্ঠানে নুসরাত

প্রকাশিত : ১৫:১৮, ৪ জুলাই ২০১৯ | আপডেট: ০০:০১, ৫ জুলাই ২০১৯

ইস্কনের আমন্ত্রণে আজ বৃহস্পতিবার রথযাত্রায় উপস্থিত হয়েছিলেন বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহান। তার সঙ্গে উপস্থিত ছিলেন তার স্বামী নিখিল জৈন।

কলকাতায় নুসরাতের রথযাত্রার উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উদ্বোধনের সময় এদিন মুখ্যমন্ত্রীর পাশেই দেখা যায় নুসরাতকে। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা সোহম চক্রবর্তী। স্ত্রী ও ছেলেকে সঙ্গে নিয়ে সেখানে যান সোহম। নুসরাতের ফেসবুক লাইভে ধরা পড়ে রথযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানের ভিডিও। যেখানে ট্রাডিশনাল শাড়ি, গলায় মঙ্গলসূত্র, মাথায় সিঁদুর, হাতে চূড়া ও মেহেন্দি পরে একেবারেই নব বিবাহিত বধূর বেশেই রথযাত্রার অনুষ্ঠানে দেখা যায় অভিনেত্রীকে।

অনুষ্ঠানে অভিনেত্রী বলেন, ‘ইস্কনের পক্ষ থেকে আমাকে এখানে আমন্ত্রণ জানানো হয়েছে। সেজন্য আমি ভীষণ খুশি। এটা আমার সৌভাগ্য। পশ্চিমবঙ্গে আমরা সব সময় জাতি ভেদাভেদ নির্বিশেষে সমস্ত উৎসব পালন করি। বাংলা সম্প্রীতির প্রতীক। আগামী দিনেও আমরা এভাবেই জাতি ভেদাভেদ ভুলে যেন সমস্ত উৎসব পালন করি সেই প্রার্থনাই করবো।’

এদিকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও সকলকে রথযাত্রার শুভেচ্ছা জানান সাংসদ অভিনেত্রী।

প্রসঙ্গত, আজ ৪ জুলাই, কলকাতার একটি পাঁচতারা হোটেলে রয়েছে নুসরাত ও নিখিলের রিসেপশন পার্টি। তার রিসেপশনের অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা রয়েছে টলিউডের তারকা থেকে শুরু করে তৃণমূল কংগ্রেসের নেতা ও মন্ত্রীদের।

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি