ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নাইট-শো`তে এবার তুর্কি মাতালেন জেনিফার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫২, ৭ আগস্ট ২০১৯

এবার তুর্কি দর্শকদের মাতিয়ে ছাড়লেন বিশ্বখ্যাত পপ তারকা জেনিফার লোপেজ। মঙ্গলবার রাতে তুরস্কের উপকূলীয় শহর আন্টালিয়ার মঞ্চে উপস্থিত ছিলেন এই অভিনেত্রী কাম পপ তারকা। নাইট শোতে তুর্কি দর্শকদের মাতিয়ে রাখেন তিনি।  

'ইটস মাই পার্টি' নামে পৃথিবীর ২৫টি শহর জুড়ে বিশ্ব ভ্রমণের অংশ হিসেবে আন্টালিয়ার সেরিক জেলার একটি পাঁচতারা হোটেলের মঞ্চে ঝড় তোলেন এই মার্কিন পপ তারকা।

এসময় জাঁকজমকপূর্ণ মঞ্চের চারপাশ অবস্থান করা তার মাতাল ভক্তদের উদ্দেশ্যে চিৎকার স্বরে জানান, "আমি তোমাদের দেশকে খুব মিস করি"। 

ওই কনসার্টে সেলিব্রিটি, বিখ্যাত ফুটবলার ও ম্যানেজারসহ উপস্থিত ২৫০০ এর বেশি লোককে আনন্দ দেওয়ার জন্য তিনি দুই ঘণ্টা পারফর্ম করেন।

নাইট শো'টিতে প্রধান আকর্ষন ছিলো 'মেডিসিন' নামে জেনিফার তার নতুন একক গানটি। পাশাপাশি তার অন্যান্য হিট গানের মধ্যে 'অন দ্য ফ্লোর', 'এইন্ট ইট ফানি' এবং 'লাভ ডোন্ট কস্ট এ থিং' শিরোনামের গানগুলোও পরিবেশন করেন।

তবে দর্শকরা আশ্চার্যান্বিত হয়েছিলেন যখন লোপেজ তার মেয়ে এমি অ্যান্টনিকে একটি দ্বৈত গান গাওয়ার জন্য মঞ্চে আমন্ত্রণ জানিয়েছিল। পরে এ দু'জনেই ভক্তদের তীব্র প্রশংসা কুড়িয়েছে।

এদিন লোপেজের স্টেজ এবং ব্যাকস্টেজটি বিশেষভাবে সজ্জিত করা হয়েছিল স্পার্টা থেকে আনা শ্বেত গোলাপ দিয়ে। তুরস্কের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় প্রদেশটি মূলত ওই সাদা গোলাপের জন্যই বিখ্যাত।

এনএস/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি