ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নাজমুল হুদা আ’লীগের, আর মেয়ে চান বিএনপির মনোনয়ন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৯, ১৪ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৯:২৯, ১৪ নভেম্বর ২০১৮

নাজমুল হুদা ও তার মেয়ে অন্তরা হুদা। ছবি: সংগৃহীত

নাজমুল হুদা ও তার মেয়ে অন্তরা হুদা। ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন বিএনপি-জামায়াত জোট সরকারের সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা। আর মেয়ে অন্তরা সেলিমা হুদা নির্বাচন করতে চান বিএনপি থেকে। একই দল থেকে নির্বাচন করতে চান নাজমুল হুদার সাবেক প্রেস সচিব তারেক হোসেনও।

বিএনপির মনোনয়নে নাজমুল হুদা ঢাকা-১ (দোহার নবাবগঞ্জ) আসন থেকে একাধিকবার সংসদ সদস্য নির্বাচিত হন। তবে এবার তিনি ঢাকা-১৭ আসন থেকে নির্বাচন করতে চান। এই আসন থেকে মনোনয়ন কিনেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

বিএনপির প্রতিষ্ঠালগ্ন থেকে দলটির রাজনীতি করা নাজমুল হুদা বিএনপি থেকে বেরিয়ে গিয়ে তৃণমূল বিএনপি নামে একটি দল গঠন করেন। বাংলাদেশ জাতীয় জোট নামে একটি রাজনৈতিক দলের নেতৃত্ব দিচ্ছেন তিনি। তবে নিজের দল বাদ দিয়ে তিনি মনোনয়ন চেয়ে ফরম কিনেছেন আওয়ামী লীগ থেকে।

নাজমুল হুদা আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইলেও তার বড় মেয়ে অ্যাডভোকেট অন্তরা সেলিমা হুদা বুধবার তার প্রতিনিধির মাধ্যমে বিএনপির মনোনয়ন ফরম কিনেছেন। তার পক্ষে ফরম কেনেন দোহার থানা যুবদলের সাবেক সহ-সভাপতি ইসমাইল হোসেন।

বাবা আওয়ামী লীগ আর মেয়ে বিএনপি থেকে মনোনয়ন চাওয়া সম্পর্কে জানতে চাইলে অন্তরা হুদা বলেন, বাবা দল পরিবর্তন করলেও আমি বিএনপিতেই আছি। দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে আমি সক্রিয়। দল মনোনয়ন দিলে বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আমি।

একই আসনে বিএনপি থেকে মনোনয়ন ফরম কিনেছেন ব্যারিস্টার নাজমুল হুদার সাবেক প্রেস সচিব তারেক হোসেন। তিনি বলেন, আমরা বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। দীর্ঘ ৩০ বছর এই দলের সঙ্গে আছি। আমার স্যার (নাজমুল হুদা) দলত্যাগ করলেও আমরা বিএনপি ত্যাগ করিনি। বিএনপির সঙ্গে ছিলাম ও আছি।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি