ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

নিখোঁজ কপিল শর্মা, শো বন্ধ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৫, ১২ এপ্রিল ২০১৮

বিতর্ক পিছু ছাড়ছে না কপিল শর্মার। সুনীল-পর্বের ইতি টেনে নতুন প্রত্যাশায় শুরু করেছিলেন নতুন শো, ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’কিন্তু নতুন এই শো শুরু হতে না হতেই তা নিয়ে শুরু হয়েছে জটিলতা। অনেকটা বন্ধ হওয়ার পথে কপিলের এই শো।

ইতিমেধ্য শো’টির তিনটি পর্ব সম্প্রচারিত হয়েছে। আর শুটিং হয়েছে আরও বেশ কয়েকটি পর্বের। এরই মাঝে অনুষ্ঠানটি বন্ধ করার সিদ্ধান্ত নিলেন টেলিভিশন চ্যানেল কর্তৃপক্ষ। সঞ্চালক কমেডিয়ান কপিল শর্মার দিকেই তাদের অভিযোগ।

চ্যানেল সূত্রে জানানো হয়েছে, কপিলের চূড়ান্ত অপেশাদারিত্বের জন্যই এই অনুষ্ঠান বন্ধ করতে বাধ্য হয়েছেন তাঁরা।

ঝামেলার সূত্রপাত, কপিলের সঙ্গে এক সাংবাদিকের বিবাদ নিয়ে। প্রকাশ্যেও এসেছিল দুজনের ঝগড়ার সেই ভয়েস রেকর্ড। ঝগড়া এমন জায়গায় পৌঁছায় যে, বিবেক লালওয়ানি নামের ওই সাংবাদিককে রীতিমতো গালমন্দ পর্যন্ত করেন কপিল। পরে বিবেকের নামে হেনস্থার মামলা ঠুকে দেন কপিল। মামলা করেন প্রীতি এবং নীতি সিমোজ নামের তাঁর প্রাক্তন দুই ম্যানেজারের নামেও। অপরদিকে, কপিলের নামেও মামলা করা হয় বিবেকের পক্ষ থেকে।

এরপর থেকেই শো’টি নিয়ে শুরু হয়েছে জটিলতা। অভিযোগ, ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র নতুন পর্বের জন্য শুটিংই করতে আসেননি কপিল। চ্যানেল কর্তৃপক্ষের দাবি, গত শুক্রবার, ৬ এপ্রিল থেকে তাঁরা ফোনে কপিলের সঙ্গে যোগাযোগ করার জন্য বার বার চেষ্টা করেন। কিন্তু কপিল নাকি ধরাছোঁয়ার বাইরে রয়েছেন।

চ্যানেল কর্তৃপক্ষের আরও অভিযোগ, প্রযোজক হওয়ার সমস্ত সুযোগ-সুবিধাই ভোগ করেন কপিল। তারকাদের উপরেই অনেকটা নির্ভর করে এই শো’য়ের শুটিং। তাঁদের সঙ্গে কথা বলেই শো’য়ের সবকিছু চূড়ান্ত করে চ্যানেলকে জানান এই কমেডিয়ান। কিন্তু, সেই তারকাদেরই কপিলের অপেক্ষায় বসে থাকতে হচ্ছে। এমনকী, কপিলের আশায় বসে থেকে থেকে রানি মুখার্জির মতো তারকাকেও শুটিং ছেড়ে ফিরে যেতে হয়েছে।

যদিও শুটিংয়ে দেরি করে আসার অভিযোগ কপিলের বিরুদ্ধে আগেও উঠেছিল। এদিকে গত ৬ এপ্রিল থেকে ফোনে কপিলকে না পেয়ে, অবশেষে ৯ এপ্রিল শো বন্ধ করতে বাধ্য হয় চ্যানেলটি।

সূত্র : আনন্দবাজার

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি