ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে হয়েছে: আমু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩২, ১ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ২০:৩৫, ১ ফেব্রুয়ারি ২০২০

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু বলেছেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। বিএনপি অনেক কাল্পনিক অভিযোগ করেছিল কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা অত্যন্ত ধৈর্য ধারণ করেছে। যে কারণে নির্বাচন সুন্দর হয়েছে। 

শনিবার বিকালে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সিটি নির্বাচন পরবর্তী সংবাদ সম্মেলনে এসব কথা বলেন। খবর বাসসের।

আমু বলেন, ‘বিএনপি সিটি নির্বাচন নিয়ে আগে থেকেই কাল্পনিক নানা অভিযোগ করেছিল। কিন্তু ঢাকাবাসী অত্যন্ত আনন্দ সহকারে নির্বাচনে অংশ গ্রহণ করেছে। সিটি নির্বাচন অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।’

তিনি বলেন, বিএনপি নেতারা নির্বাচনকে কেন্দ্র করে যে সকল বক্তব্য দিয়েছিল তা এখন ভিত্তিহীন প্রমাণিত হয়েছে। যখন কোন নির্বাচন আসে বিএনপি আগে থেকেই নানা অভিযোগ শুরু করে, কিন্তু বাস্তবে দেখা যায় কোন কথাই মেলে না।

সংবাদ সম্মেলন থেকে আমির হোসেন আমু সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করার জন্য নির্বাচন কমিশন, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টু ও মুকুল বোস, সভাপতি মন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, ড. আব্দুর রাজ্জাক ও আব্দুর রহমান, কেন্দ্রীয় নেতা আবুল হাসনাত আব্দুল্লাহ ও মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট কামরুল ইসলাম ও ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহম্মদ মান্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি