ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

নির্বাচনে না এলে বিএনপি হারিয়ে যাবে: নাসিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩০, ১৩ জানুয়ারি ২০১৮ | আপডেট: ২৩:৩২, ১৩ জানুয়ারি ২০১৮

আগামী জাতীয় সংসদ নির্বাচনে না এলে বিএনপি নামের পার্টি হারিয়ে যাবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। এসময় বিএনপিকে নির্বাচনে অংশ গ্রহণ করারও আহবান জানান নাসিম। শনিবার মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার রংমেহের স্কুল মাঠে ৪৭তম বিজয় দিবস ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত জনসভায় এসব কথা বলেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আগামী ডিসেম্বরে শেখ হাসিনার অধীনেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে কেউ বাধা দিলে পরিণতি ভালো হবে না।

মোহাম্মদ নাসিম বলেন, ‘সংগ্রাম করে এই দেশ স্বাধীন করেছি। কিন্তু ২১ বছর মোস্তাক, জিয়া, এরশাদ, খালেদা দেশটাকে অন্ধকারে রেখেছিল। বাংলাদেশ যদি ভুল সিদ্ধান্ত নেয় তাহলে আবার সন্ত্রাস ও জঙ্গী রাষ্ট্রে পরিণত হবে এ দেশ। পরে তিনি শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

টঙ্গীবাড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হালদার ভুতুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি, কন্ঠশিল্পী মমতাজ বেগম এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট সোহানা তাহমিনা, টঙ্গীবাড়ি উপজেলার চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল আসাদ বারেক।

 

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি