ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নির্বাচনে যাচ্ছি : ড. কামাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৬, ১০ নভেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট অংশ নেবে বলে বলে জানিয়েছেন  জাতীয় ঐক্যের শীর্ষ নেতা গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। তবে এজন্য নির্বাচনের তফসিল পেছানোর দাবি জানান হবে বলেও তিনি বলেন।

আজ শনিবার রাত সোয়া ৮টার দিকে রাজধানীর বেইলি রোডের নিজ বাসভবনে গণমাধ্যমকে একথা জানান তিনি।

জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচনে অংশ নেবে কিনা এমন প্রশ্নের জবাবে ড. কামাল হোসেন বলেন, ‘নির্বাচনে যাচ্ছি নীতিগত ভাবে। এজন্য নির্বাচনের তফসিল পেছানো প্রয়োজন। তবে অগ্রহণযোগ্য নির্বাচনের কোনো আভাস পেলে আমরা সেখানে যাবো না। তখন নির্বাচন কমিশনের ব্যাপারে সিদ্ধান্ত নিতে হবে।

শেখ হাসিনা সরকারের অধীনে তিনি নির্বাচনে অংশ নেবেন কিনা এমন প্রশ্নে কামাল হোসেন বলেন, ‘এ বিষয়ে মন্তব্য করবো না। ঐক্যফ্রন্টের ৭ দফা দাবির মধ্যেই নিরপেক্ষতার কথা রয়েছে। এসব বিষয় নিয়ে সংলাপে বিস্তারিত আলোচনা হয়েছে।

আপনারা আবার আওয়ামী লীগের সঙ্গে সংলাপে বসবেন কিনা?, জবাবে গণফোরামের সভাপতি বলেন, ‘সংলাপে বসার প্রয়োজন নেই। তবে বিশেষ ব্যাপারে কথা বলার প্রয়োজন হলে সরকারের সঙ্গে আলোচনায় বসবো।’

আপনারা (জাতীয় ঐক্যফ্রন্ট) নির্বাচনী প্রস্তুতি নিচ্ছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘এখনো নির্বাচনী প্রক্রিয়া শুরু হয়নি। ঐক্যফ্রন্টের সব নেতাদের সঙ্গে আজ আলোচনা হবে।’ এসময় তিনি ফের নির্বাচন কমিশন ঘোষিত তফসিল পেছানোর কথা বলেন।

টিআর/

 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি