ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

নির্বাচনে সাম্প্রদায়িক শক্তিকে পরাজিত করবো: সেতুমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৮, ২৮ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ২১:০৭, ২৮ সেপ্টেম্বর ২০১৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে সাম্প্রদায়িক শক্তিকে পরাজিত করার প্রত্যয় ব্যক্ত করলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শুক্রবার আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে রাজধানীর আরামবাগ মাঠে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত রক্তদান কর্মসূচি, আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে সাম্প্রদায়িক শক্তিকে পরাজিত করবো। এটাই শেখ হাসিনার জন্মদিনে আমাদের শপথ। আমরা পাড়া-মহল্লায় ঘরে ঘরে জনগণের কাছে গিয়ে সাম্প্রদায়িক অশুভ শক্তি সম্পর্কে মানুষকে সচেতন করবো।

ওবায়দুল কাদের বলেন, জনগণের সাড়া না পেয়ে তারা ষড়যন্ত্র করছে, ষড়যন্ত্র চলছে। যারা আজ দেশ অচল করার হুমকি-ধমকি দিচ্ছে। দেশ অচল করতে চায়, ঢাকা অচল করতে চায়। আপনারা প্রস্তুত থাকেন আমরা জনগণকে সঙ্গে নিয়ে তাদের অচল করে দেবো।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপি ও তাদের সাম্প্রদায়িক দোসরদের মূল টার্গেট আওয়ামী লীগ নয়, তাদের টার্গেট শেখ হাসিনা। তারা শেখ হাসিনাকে হটাতে চায়। তারা ২১ আগস্ট ব্যর্থ হয়েছে, এখনও ষড়যন্ত্র করছে। শেখ হাসিনাকে শেষ করে দিতে পারলে তাদের স্বপ্ন পূরণ হবে। তাদের মনে রাখতে হবে শেখ হাসিনার কিছু হলে সারাদেশে আগুন জ্বলবে। সেই আগুন সব ষড়যন্ত্র পুড়িয়ে দেবে।

অনুষ্ঠানে শেখ হাসিনার জন্মদিনকে জনগণের ক্ষমতায়ন দিবস হিসেবে পালনের প্রস্তাব করেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। এই প্রস্তাব সমর্থন করেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। তিনি আওয়ামী লীগের পরবর্তী কার্যনির্বাহী সংসদের সভায় এই প্রস্তাব দেওয়ার আশ্বাস দেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি