ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে পেরেছি : প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৪, ৩ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৬:৪৮, ৩ অক্টোবর ২০১৮

আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ দেশের মানুষের আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে। একইসঙ্গে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে পেরেছে । আমাদের সরকারের আমলে দেশে ৬ হাজারের উপরে নির্বাচন হয়েছে। সব নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে।

জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে যোগদানের অর্জন নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। আজ বুধবার বিকাল ৪টায় গণভবনে এ সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সফরের অভিজ্ঞতা ও বিভিন্ন অর্জনের বর্ণনা দেন।

প্রধানমন্ত্রী বলেন, বর্তমান সরকারে আমলে অর্থনীতি ও অবকাঠামোর যে উন্নয়ন হয়েছে অন্য কোন সরকারের সময় এমন উন্নয়ন হয়নি। তিনি বলেন, আমরা দেশের মানুষের স্বার্থ নিয়ে কাজ করি। নিজের স্বার্থের কথা চিন্তা না করে দেশের কল্যাণে কাজ করছি। আমরা জাতির পিতা রেখে যাওয়া স্বপ্ন বাস্তবায়নের কাজ করছি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মিয়ানমারের সরকারের ওপর পৃথিবীর সব দেশ চাপ সৃষ্টি করেছে। এই বিষয়ে যেসব দেশের রাষ্ট্রপ্রধানদের সঙ্গে দেখা করেছি, সবাই চেয়েছেন আমি যেনো আবার ফিরে আসি। তারা চেয়েছেন আমি যেনো আবার নির্বাচিত হই।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি