ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নুসরাতের ছবি শেয়ার করলেন স্বামী নিখিল

প্রকাশিত : ২২:৪৪, ৩ জুলাই ২০১৯

প্রেম যতদিন আগে থেকেই করুন না কেন, বিয়ের পর নব-দম্পতির রসায়নটা বোধহয় অনেকটাই বদলে যায়, আরও নতুন হয়ে ওঠে। নুসরাত ও নিখিলের নতুন সংসারও তাই আপাতত রঙিন, ভালোবাসায় ভরপুর।

মাঝে মধ্যেই স্ত্রী নুসরত জাহান রুহি জৈনের বিভিন্ন ছবি পোস্ট করছেন হাবি নিখিল জৈন। তা সে সংসদে নুসরতের শপথ গ্রহণের প্রথম দিনের ছবিই হোক, কিংবা ভালোবেসে বউয়ের পছন্দের খাবার রেঁধে খাওয়ানোর ছবি।

সম্প্রতি তার পছন্দের ডাল মাখানি বানিয়েছিলেন নুসরাত। আর তাতে বাটার দিয়ে লিখেছিলেন NJ, যেটা কিনা নুসরাত ও নিখিল জৈনের নামের শর্ট ফর্ম। যে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্যাপশানে নিখিল লেখেন, ‘বউ যখন পছন্দের ডাল মাখানি রান্না করে খাওয়ায়।’

তবে নুসরতের রান্নাকরার শখ অবশ্য এক্কেবারেই নতুন নয়। তিনি যে রান্না করতে ভালোবাসেন সেকথা এর আগেও বহুবার জানিয়েছেন অভিনেত্রী। কাজের ফাঁকে সুযোগ পেলে, বিশেষত ছুটি দিনে বাড়িতে রান্না করে সকলকে তিনি খাওয়াতে বেশ পছন্দ করেন বলে জানিয়েছিলেন নুসরত।

প্রসঙ্গত, সনাতনী রীতিতে তুরস্কের বোদরুম শহরে ঘটা করে আয়োজন করা হয় নুসরাত-নিখিলের বিয়ের অনুষ্ঠান। বিয়ের অনুষ্ঠান শেষে কলকাতায় ফিরে নিখিলের আলিপুরের বাড়িতে ওঠেন টলিউডের সাংসদ অভিনেত্রী। আপাতত তিনি থাকছেন আলিপুরের নিখিলের পুরনো বাড়ি সংলগ্ন একটি ফ্ল্যাটে। সেখানে নিখিলের সঙ্গে নতুন সংসারটা যে নুসরত জমিয়ে করছেন তা বেশ বোঝা যাচ্ছে।

সূত্র: জিনিউজ

এমএস/এসি

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি