ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

নৌবাহিনীর কর্মকর্তা হামলায় জড়িতরা ছাড় পাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪২, ২৬ অক্টোবর ২০২০

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, কেউ অপরাধ করলে তাকে ছাড় দেয়া হবে না। অপরাধী যেই হোক। তাকে আইনের মুখোমুখি হতেই হবে। তিনি বলেন, অপরাধ করে কেউ পার পাবেনা। কেউ অপরাধ করলে তাকে আইনের মুখোমুখি হতেই হবে।

নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধরের বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এ ঘটনায় যে-ই জড়িত থাকুক তাকে আইনের আওতায় আনা হবে’।

আজ সোমবার রাজধানীর ধানমন্ডিস্থ নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কেউ অপরাধ করলে তাকে আইনের আওতায় আনা হবে। সে যত বড় শক্তিশালী লোক হোক না কেন। সে জনপ্রতিনিধি হোক বা যেই হোক। তাকে আইনের মুখোমুখি হতেই হবে।

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনা অনাকাঙ্খিত উল্লেখ করে তিনি বলেন, একজন মানুষকে এভাবে মারধর বা হত্যার হুমকি দেওয়া অপরাধ। তারপরও তিনি একটি বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, অপরাধ অপরাধই। সেটাই দেখার বিষয়। নৌ-বাহিনীর কর্মকর্তাকে মারধরের যে ঘটনা ঘটেছে সেটা একটা অপরাধ। বিষয়টি আমরা গুরুত্বের সাথে দেখছি। ইতোমধ্যে এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার নিরপেক্ষ ও দ্রুত তদন্তের জন্য পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেওয়া হয়েছে।

রোববার রাতে নৌ-বাহিনীর কর্মকর্তার মারধরের ঘটনায় আজ (সোমবার) ভোরে সংস্দ সদস্য হাজী সেলিমের ছেলেসহ সাতজনের বিরুদ্ধে রাজধানীর ধানমন্ডি থানায় একটি মামলা করা হয়।

নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান বাদি হয়ে আজ সোমবার সকালে মামলাটি করেন।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে হাজী সেলিমের ছেলে মোহাম্মদ এরফান সেলিমসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি