ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ন্যাম ভবনে এমপি লুৎফুল্লাহর ছেলের ঝুলন্ত লাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৮, ২১ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১১:২০, ২১ জানুয়ারি ২০১৮

রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ের বাসা থেকে সাতক্ষীরার সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহর ছেলে অনিক আজিজের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে এমপির ৫ নম্বর ভবনের ৬০৪ নম্বর কক্ষে অনিকের লাশ পাওয়া যায়।
শেরেবাংলা নগর থানার ওসি গনেশ গোপাল বিশ্বাস গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। শনিবার রাতের কোনো এক সময় তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
২৬ বছর বয়সী অনিক ড্যাফোডিল ইউনিভার্সিটির ছাত্র ছিলেন। ঠিক কীভাবে তার মৃত্যু হয়েছে, সে বিষয়ে বিস্তারিত তথ্য জানায়নি পুলিশ।  
জানা গেছে, এমপি মুস্তফা লুৎফুল্লাহর আজ রোববার সংসদে অধিবেশনে যোগ দেওয়ার কথা রয়েছে। সকলে ঢাকাতে পৌঁছে দরজায় ধাক্কা দিয়ে না খুললে একপর্যায়ে দরজা ভেঙে লাশ দেখতে পান।
পুলিশ জানায়, ব্রডব্যান্ড ইন্টারনেটের তার অনিকের গলায় পেচানো ছিল। এবং লাশটি ফ্যানের সঙ্গে ঝুলন্ত ছিল। শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। পরিবারের লোকজনও মৃত্যুর কারণ বলতে পারছেন না। লাশ উদ্ধারের পর সোহরাওয়ার্দি হাসপাতারে নেওয়া হয়েছে।
এদিকে ঘটনা শোনার পর সাতক্ষীরায় এমপির স্থানীয় বাড়িতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ভিড় করছেন। তবে পরিবারের সদস্যরা বিষয়টি নিয়ে কথা বলতে চাচ্ছেন না।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি