ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

পরিশ্রম করেছি তাই ভালো ফল পাচ্ছি : জাহাঙ্গীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৯, ২৬ জুন ২০১৮

দল পরিশ্রম করায় ভালো ফল পাচ্ছি বলে মন্তব্য করেছেন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ছয়দানা এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

সব জায়গা থেকে জয়ের তথ্য আসছে উল্লেখ করে তিনি বলেন, জয়ের খবরে আনন্দিত হওয়া এটা স্বাভাবিক। তবে এতে বেশি উৎসাহিত হয়ে কেউ যেন প্রতিপক্ষকে কোনোভাবে আঘাত না করে।

জাহাঙ্গীর আলম আরও বলেন, ভোটে দাঁড়িয়েছি, জিতলে আনন্দ লাগবে। সিটি করপোরেশন সবার। আমি সবাইকে সঙ্গে নিয়ে কাজ করতে চাই।

তিনি আরও বলেন, গাজীপুরের মানুষ যানজট ও জলাবদ্ধতায় অনেক কষ্ট করে। এগুলো কীভাবে সমাধান করা যায় তা নিয়ে সবাইকে কাজ করতে হবে।

প্রতিপক্ষ হাসান উদ্দিন সরকারকে উদ্দেশ্য করে বলেন, তিনি আমার সিনিয়র ও সম্মানিত লোক। তিনি আমাকে নিয়ে প্রতিদিন অভিযোগ করেছেন। কিন্তু আমি বলেছি সমাধানের জন্য। তারপরও তিনি আমাকে দোষ দিচ্ছেন।

জাঙ্গাঙ্গীর বলেন, আমাদের দুজনকেই প্রার্থীরা চেনে। ভোটাররা চিনেই আমাকে ভোট দিয়েছে। আমি গাজীপুরের সবাইকে শুভেচ্চা জানাচ্ছি।

উল্লেখ্য, গাজীপুর সিটি করপোরেশ নির্বাচনে ২৩২টি কেন্দ্রের বেসরকারিভাবে ফলাফল পাওয়া গেছে। সবশেষ পাওয়া খবর অনুযায়ী আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমের নৌকা প্রতীক এগিয়ে রয়েছে। আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমের নৌকা প্রতীকে ভোট পান দুই লাখ ৬২ হাজার ৩৯ এবং বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকারের ধানের শীষে ভোট পান এক লাখ ১৬ হাজার ৪২৫ ভোট।

 

এমএইচ/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি