ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

পারিশ্রমিক বাড়ালেন নওয়াজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৭, ২৮ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১০:৪৮, ১ অক্টোবর ২০১৮

বলিউডের প্রভাবশালী তারকা নওয়াজউদ্দীন সিদ্দিকী। টিভি সিরিজ ‘সেক্রেড গেমস’ ব্যাপকভাবে সাড়া ফেলার পর নিজের পারিশ্রমিক বাড়িয়ে দিলেন তিনি।
‘সেক্রেড গেমস’র প্রথম সিরিজ ভারত ছাড়াও হলিউডে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। ইতিমধ্যে দ্বিতীয় সিরিজের জন্যও কাজ শুরু হয়েছে। এতে নিজের পারিশ্রমিক বাড়াতে বলেন নওয়াজ।
এ ব্যাপারে তিনি বলেন, আমি আমার নিজের যোগ্যতায় এতদূর এসেছি। আর আমি যেটা দাবি করছি সেটা আমার প্রাপ্য।

[নওয়াজউদ্দীন সিদ্দিকির জন্ম ১৯ মে ১৯৭৪ সালে। উত্তর প্রদেশের ছোট গ্রাম বুধানায় একটি মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন তিনি। নয় ভাইবোনের মধ্যে থেকে বেড়ে ওঠেন; এদের মধ্যেে থেকে সাত ভাই এবং দুই বোন রয়েছে। তিনি  একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা। বেশকিছু জনপ্রিয় চলচ্চিত্রে অসাধারণ অভিনয়ের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন নাওয়াজ।

তার উল্লেখযোগ্য চলচ্চিত্রসমূহের মধ্যে রয়েছে- ব্ল্যাক ফ্রাইডে (২০০৪), নিউ ইয়র্ক (২০০৯), পিপলি লাইভ (২০১০), কাহানি (২০১২), গ্যাংস অব ওয়েসিপুর (২০১২), গ্যাংস অব ওয়েসিপুর - ২য় পর্ব (২০১২), মানঝি (২০১৩), তালাশ (২০১২), বদলাপুর (২০১৫) এবং বাজরাঙ্গি ভাইজান (২০১৫)।

তিনি অসাধারণ অভিনয় শৈলীর সুবাদে স্ক্রিন পুরস্কার শ্রেষ্ঠ সহ তারকা, জি সিনে পুরষ্কার শ্রেষ্ঠ পার্শ অভিনেতা পুরুষ লাভ করেন।]
সূত্র : বলিউড হাঙ্গামা
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি