ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

পুকুরে ডুবে রুয়েট ছাত্র নিহত

রাজশাহী অফিস

প্রকাশিত : ২০:০৯, ৩০ জানুয়ারি ২০২০

পুকুরে ডুবে যাওয়া মোবাইল ফোন তুলতে গিয়ে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষার্থী মহিউদ্দিন তাজ (২৩) মারা গেছেন। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে রুয়েট ক্যাম্পাসের ভেতরের একটি পুকুরে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন ওই বিভাগের সভাপতি অধ্যাপক ফারুক হোসাইন।

মৃত মহিউদ্দিন রুয়েটের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ২য় বর্ষ ও জিয়াউর রহমান হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। তিনি নওগাঁর পত্নীতলা উপজেলার কয়ড়া এলাকার এনামুল হকের ছেলে।

ইইই বিভাগের সভাপতি অধ্যাপক ফারুক হোসাইন আরও বলেন, দুপুরে বন্ধুদের সঙ্গে সেলফি তুলতে গিয়ে তাজের মোবাইল ফোনটি পুকুরের পানিতে পড়ে যায়। ফোনটি তুলতে গিয়ে পানিতে ডুবে গেলে উপস্থিত শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রুয়েট ছাত্রকল্যাণ পরিচালক ড. রবিউল ইসলাম বলেন, আজকে সরস্বতী পূজার ছুটি চলছে। শিক্ষার্থীরা নিজেদের মত ঘোরাফেরা করছে। সেলফি তুলতে গিয়ে পুকুরে পানিতে পড়ে এই দুর্ঘটনা ঘটে। বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে তার বাড়ির লোকজনকে খবর দেওয়া হয়েছে।

তিনি জানান, তাজের পরিবার ঢাকায় থাকে। তাজের বাবা-মা ঢাকা থেকে রওনা দিয়েছেন। তারা আসার পর যে সিদ্ধান্ত দিবেন সে অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে জানান অধ্যাপক ফারুক।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি