ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

পুলিশ নির্বাচনের পরিবেশ নষ্ট করছে : ফখরুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৩, ১৪ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৬:৪৭, ১৪ নভেম্বর ২০১৮

বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা চালিয়ে পুলিশ নির্বাচনের পরিবেশ নষ্ট করছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলগীর। আজ বুধবার বিকাল সাড়ে ৩টায় আগারগাঁওয়ের নির্বাচন ভবনে প্রবেশের আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি  একথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ‘অন্যায়ভাবে বিএনপি কার্যালয়ে নেতাকর্মীদের ওপর হামলা চালিয়ে পুলিশ নির্বাচনের পরিবেশ নষ্ট করছে।

উল্লেখ্য, বুধবার সকাল থেকেই রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তৃতীয় দিনের মতো মনোনয়ন প্রত্যাশীদের ভিড় শুরু হয়। দুপুর সাড়ে ১২টার দিকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের নেতৃত্বে একটি মিছিল কার্যালয়ের সামনে আসে।

এসময় বিএনপির মনোনয়নপ্রত্যাশী আরও কয়েকটি মিছিল দলীয় কার্যালয়ের সামনে এসে জড়ো হয়। তখন কেন্দ্রীয় কার্যালয়ের সামনের রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়। একপর্যায়ে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে উপস্থিত পুলিশ সদস্যরা বিএনপির নেতাকর্মীদের ফুটপাতের দিকে গিয়ে রাস্তা ছেড়ে দেওয়ার জন্য নির্দেশ দেন। তাদেরকে ফুটপাতের দিকে চাপিয়ে দেওয়ার চেষ্টা করেন। এসময় পুলিশের পক্ষ থেকে দুটি ফাঁকা গুলি ছোড়া হয়।

তখন উপস্থিত নেতাকর্মীরা উত্তেজিত হয়ে ওঠেন এবং পুলিশের সঙ্গে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষ চলাকালে পুলিশ বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে টিয়ারশেল নিক্ষেপ ও রাবার বুলেট ছোড়ে। তখন বিএনপির নেতাকর্মীরা পুলিশকে উদ্দেশ করে ইট, পাটকেল, জুতা ও অন্যান্য বস্তু নিক্ষেপ করতে থাকে।
 
টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি