ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

প্যারিসে বৃহত্তর কুমিল্লা জনকল্যাণ সমিতির ইফতার

ফয়সাল আহাম্মেদ দ্বীপ, প্যারিস থেকে

প্রকাশিত : ২১:৪৪, ২৫ এপ্রিল ২০২২

বৃহত্তর কুমিল্লা জনকল্যাণ সমিতি ফ্রান্স এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

প্যারিসের ক্যাথসীমায় স্থানীয় এক রেষ্টুরেন্টে ইফতার পূর্বক আলোচনায় ভারপ্রাপ্ত সভাপতি মোঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম মিলন এর পরিচালনায় এবং বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ওবায়েদ উল্লাহর সার্বিক তত্বাবধানে মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রধান উপদেষ্টা মিজান চৌধুরী মিন্টু, বৃহওর নোয়াখালী সমিতির সভাপতি এম এ তাহের, সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ূম সরকার, উপদেষ্টা শামসুল হক, উপদেষ্টা হাবিব খান, আশরাফুল ইসলাম বিল্লাল, অধ্যাপক অপু আলম প্রধান সমন্বয়ক হাছান মাহমুদ দুলাল, সহ সভাপতি কাজী ওমর ফারুক (গফুর), ফয়সাল আহম্মেদ দ্বীপ, আকরাম হোসেন মিন্টু, যুগ্ম সম্পাদক ইমন হোসাইন, গাজীপুর জেলা সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক মিল্টন সরকার, সাংগঠনিক সম্পাদক মাসুদ আরমান রানা, আজম খান, দাউদ খান, মিলন মজুমদার, কাজী তুহিন রেজা, ফারুক মিয়া, ফরিদ উদ্দিন, কামাল হোসেন, আরিফ, শামিম, আব্দুল্লাহ আল মামুন। 

এছাড়াও অনুষ্ঠানে সংঘঠনের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন সামাজিক, আঞ্চলিক ও রাজনৈতিক সংগঠনের প্রায় দুই শতাধিক অতিথি উপস্থিত ছিলেন। সবশেষে বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি