ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

প্রকাশ পেল শাহনাজ শান্তার ‘মন পবনের নাও’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৫, ১২ অক্টোবর ২০১৮

মানুষের মনের ক্ষুদা মেটাতে একেকটি গানের জন্ম। প্রত্যেকটি গানের পেছনে একটা গল্প থাকে। থাকে আবেগ আর মনের কথা। `মন পবনের নাও` গানটিও এর ব্যাতিক্রম নয়। তবে এর পেছনের গল্পটা একটু ভিন্ন। ছোট ভাই কলেজ পড়াকালীন সময়ে লিখেছিলেন গানটির মুখ। এরপর নানাবিধ ব্যস্ততায় আর পুরো গানটি লেখা শেষ করতে পারেননি তিনি। শরণাপন্ন হলেন বোনের। কারণ বোন আপাদমস্তক গানের মানুষ। সেই কারণেই শর্তও জুড়ে দিলেন ভাই। গানটি লেখা শেষ করে গাইতেও হবে। ভাই-বোন মিলে গান লেখা শেষ করলেন। এরপর ভাই সুর দিলেন গানে। এরপর রাফি মোহাম্মদ এর সঙ্গীতায়োজনে কন্ঠ দিলেন বোন শাহনাজ শান্তা। একটু অন্যরকমই এই গানের গল্প, এমনটাই জানালেন গানের শিল্পী শহনাজ শান্তা এবং তার ভাই গীতিকার ও সুরকার মাহমুদুর রহমান।    

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ব্যানারে ইউটিউব চ্যানেল ‌`ধ্রুব মিউজিক কটেজ` এ ১১ অক্টোবর প্রকাশিত হয় শাহনাজ শান্তার `মন পবনের নাও` গানের অডিও এবং ভিডিও। মাহমুদুর রহমান ও শাহনাজ শান্তার কথায় গানে সুর দিয়েছেন মাহমুদুর রহমান। সঙ্গীত পরিচালনা করেছেন রাফি মোহাম্মদ। ইমরাউল রাফাতের পরিচালনায় গানের ভিডিওতে মডেল হিসেবে দেখা যায় নিলয় আলমগীর এবং নাদিয়া নদীকে।

আর.জে ত্রয়ী`র সঞ্চালনায় প্রকাশনা উৎসবে উপস্থিত ছিলেন- মডেল ও অভিনেত্রী তাহমিনা সুলতানা মৌ, টিভি উপস্থাপক আনজাম মাসুদ, ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার সঙ্গীত শিল্পী ধ্রুব গুহ, সঙ্গীত শিল্পী জুয়েল মোর্শেদ, সঙ্গীত পরিচালক রাফি মোহাম্মদ, গীতিকার, সুরকার মাহমুদুর রহমান ও সঙ্গীত শিল্পী শাহনাজ শান্তাসহ আরও অনেকে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, `ধ্রুব মিউজিক কটেজ`র ইউটিউব চ্যানেল ছাড়াও গানটি শুনতে পাওয়া যাবে, ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি