ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

প্রকাশ্যে সোনমের বিয়ের পোশাক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১১, ৭ মে ২০১৮

পর্দা নয়, এবার বাস্তবে ছাদনাতলায় বসার প্রস্তুতি নিয়েছেন সোনম কাপুর। আনুশকা শর্মার পর বলিউডে সবচেয়ে জমকালো বিয়ে তার। কাপুর বাড়ির কন্যার মেহেন্দির অনুষ্ঠান শেষ। যেখানে দেখা গেছে অনুষ্ঠানে বিশেষ পোশাকে সোনম কাপুরকে। কিন্তু বিয়ের অনুষ্ঠানে কী পোশাক পরবেন তা নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই।
বলিউডের স্টাইল আইকন সোনম কাপুর। সবচেয়ে স্টাইলিশ অভিনেত্রী তিনি। এই জন্য তিনি পুরস্কারও পেয়েছেন। কোনও অনুষ্ঠান হোক বা ফ্যাশানের মঞ্চ, সোনমের পোশাকের দিকে বিশেষ নজর থাকে সবার। আর প্রত্যেকবারই তিনি ধরা দেন নতুন লুকে। পোশাক যেমনই হোক, স্মার্টনেস আর তা বহনের দক্ষতাতেই তিনি হয়ে ওঠেন অনন্যা। স্বাভাবিকভাবেই ভক্তরা জানতে চান, এমন স্টাইল আইকন, তাঁর জীবনের বিশেষ দিনটিতে কীভাবে সাজবেন?

ভাবতেই পারেন বিয়ের দিনগুলোতে রঙিন পোশাকেই নিজেকে সাজিয়ে তুলবেন সোনম। কিন্তু এখানেই তিনি অন্যদের থেকে আলাদা। কারণ মেহেন্দিতে তিনি একটি সাদা রঙের লেহঙ্গা পরেছেন। যার গায়ে হালকা সবুজের কাজ। তার সঙ্গে মানানসই হালকা সবুজ দোপাট্টা। তবে সোনম কাপুরের বাড়িতে এক মহিলাকে গোলাপি রঙের নতুন জুতো হাতে নিয়ে ঢুকতে দেখা গিয়েছে। সেটি কনে কখন পরবেন, তা অবশ্য জানা যায়নি।
এবার আসা যাক বিয়ের দিনের সাজে। তাঁর বিয়ের পোশাকটি কে তৈরি করছেন, তা নিয়ে চলছিল নানা জল্পনা। শোনা যাচ্ছিল, ব্রিটিশ কোনও ডিজাইনারের তৈরি পোশাক পরবেন তিনি। তবে কৌতূহল মেটালেন সোনম নিজেই। জানালেন, মঙ্গলবার থ্রি ‘এ’-র তৈরি পোশাকে সেজেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। থ্রি ‘এ’ অর্থাৎ আবু-জানি সন্দীপ খোসলা, অনামিকা খান্না এবং অনুরাধা বকিল বানিয়েছেন তাঁর বিশেষ পোশাকটি। সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনার লেহঙ্গায় সেজে মন ভরিয়েছিলেন অানুশকা শর্মা।

সূত্র : এবেলা

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি