ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

প্রথমবার তিশার বিপরীতে পূণ্য রহমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৭, ২৮ ফেব্রুয়ারি ২০২০

প্রথমবারের মতো নুসরাত ইমরোজ তিশার সঙ্গে জুটি হলেন মডেল-অভিনেতা পূণ্য রহমান। সম্প্রতি ‘শেষটা একটু ভিন্নরকম’ নামের টেলিফিল্মটি নির্মিত হয়েছে। প্রভাত আহমেদ এর রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন সুজন বড়ুয়া।

এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, পূণ্য রহমান, সমাপ্তী মাসুক, জান্নাতুল নাঈম এভ্রিল, সোহেল রানা, সাজ্জাদ ভূইয়া, রাজা হাসান প্রমূখ। টুংটাং এন্টারটেইনমেন্ট প্রযোজিত টেলিফিল্মটি শনিবার রাত সাড়ে ৮টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে।

টেলিফিল্ম এর গল্পে দেখা যাবে, রফিক শীর্ষস্থানীয় একটি ডেভেলপার কোম্পানির শীর্ষ প্রকৌশলী। সুন্দরী স্ত্রী ও আধুনিক সচ্ছল জীবনের সুখের প্রতিচ্ছবি দেখে স্ত্রী লীনা সহ সবাই। কিন্তু বন্ধু রবিনের সাফল্য দেখে ছাইচাপা আগুনের দহনে পুড়ে মরছে রফিক। তার চেয়ে খারাপ রেজাল্ট করেও রবিন আজ একটি রিয়েল এস্টেট কোম্পানির মালিক, আর রফিক অন্যের কর্মচারী। এরইমধ্যে কোম্পানির এমডি হিসাবে দায়িত্ব নেয় চেয়ারম্যান কন্যা ফারজানা জেরিন। জেরিন রফিকের কর্মদক্ষতায় মুগ্ধ। কর্মক্ষেত্রে জেরিন এর আচরণে রফিক ধরে নেয় এমডি তার উপর বিশেষ দূর্বল। 

চোখের সামনে উপরে ওঠার সিড়ি নয় স্বয়ংক্রিয় লিফট দেখতে পায় সে। জেরিনের সাথে বিয়ে হলে নিমিষেই সে তার কাংক্ষিত লক্ষ্যে পৌছে যাবে। কিন্তু এ লিফটের সামনে বিশাল দেয়াল তার স্ত্রী লীনা। ‘কিছু পেতে হলে কিছু ত্যাগ করতে হয়’ বন্ধু রবিনের এই যুক্তিকে মুক্তির পথ মনে করে লীনাকে হত্যার সিদ্ধান্ত নেয় সে এবং একটি সুপরিকল্পিত হত্যার ছকে কন্টাক্ট দেয় জ্যাকিকে। 

এরপর কি হয় জানতে হলে দেখতে হবে সাসপেন্সে ভরপুর ‘শেষটা একটু ভিন্নরকম’ টেলিফিল্মটি।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি