ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীর ফ্রেমবন্দি শেখ রেহানা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৭, ২০ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৭:৩৮, ২০ অক্টোবর ২০১৮

বিখ্যাত ব্যক্তিদের সম্পর্কে মানুষ জানতে চায়। তাদের সম্পর্কে আগ্রহের শেষ নেই। সেই বিখ্যাত ব্যক্তি যদি হোন কোনো দেশের প্রধানমন্ত্রী ও তার বোন তাহলে তো কথায় নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বোন শেখ রেহানার একটি ছবি তোলছেন। আর এই ছবি ছড়িয়ে পড়ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তাঁরা দুই বোন। প্রধানমন্ত্রীর উপ-প্রেসসচিব আশরাফুল আলম খোকনের ভাষ্যে, ‘দেশের মানুষের কাছে রেখে যাওয়া বঙ্গবন্ধুর দুই আমানত’। শেখ হাসিনা ও শেখ রেহানা। একজন দেশের প্রধানমন্ত্রী, আরেকজন তাঁর দুঃখ-সুখের ভাগীদার, দেশকে নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রে তাঁর পরামর্শক।

দু’জনে যেমন ব্যক্তিগত দুঃখ-বেদনাটা ভাগ করে নেন, তেমনি ভাগ করে নেন হাসি-আনন্দের জন্য মেলা ক্ষণিকটুকুও। অস্ট্রেলিয়ার সিডনিতে এমনই এক স্নিগ্ধ সময় কাটছিল দুই বোনের। একজন দাঁড়িয়েছেন পেছনের পরিপাটি সুন্দর সিডনি শহরকে ব্যাকগ্রাউন্ড করে, আরেকজন তার সেই হাসিমুখ বন্দি করছেন স্মার্টফোনের রঙিন ফ্রেমে।

তাদের ছবি তোলার অসাধারণ মূহূর্তটি ক্যামেরাবন্দি করেছেন আলোকচিত্রী ইয়াসিন কবির জয়। ২০১৭ সালে তোলা ছবিটি শনিবার (২০ অক্টোবর) বিকেলে নিজের ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করেছেন আশরাফুল আলম খোকন। এরপরই ছবিটি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি