ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

প্রবাসী স্ত্রীর পরকিয়ার খবর শুনে স্বামীর আত্মহত্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১০, ১৯ জুলাই ২০১৭ | আপডেট: ১৭:৪৯, ১৯ জুলাই ২০১৭

জর্ডান প্রবাসী স্ত্রীর পরকীয়ার খবর শুনে শরিফ (২০) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রাজধানীর ভাষাণটেকে মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

অভিযোগের বরাত দিয়ে ভাষাণটেক থানার এসআই আব্দুস সালাম জানান, নেত্রকোণার কেন্দুয়া উপজেলার বিরামপুর গ্রামের শরিফ হোসেন উত্তর ভাষাণটেকে একটি বাসায় ভাড়া থাকতেন। তিনি বাসা মালিকের একটি হোটেলে বাবুর্চির কাজ করতেন। তিনি মঙ্গলবার সকাল ৮টার দিকে বাসার বাথরুমে ঢুকে কাপড় রাখার স্টেনের সঙ্গে গলায় গামছা পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

পরে খবর পেয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

বাড়িওলার স্ত্রী মেরি বেগম জানান, তিন চার বছর আগে প্রেম করে এক বোনের ননদ তাসলিমা আক্তারকে বিয়ে করেন শরিফ। তাদের সংসারে কোন ছেলেমেয়ে নেই। গত বছরের নভেম্বরে তাসলিমা আক্তার কাজের উদ্দেশ্যে জর্ডান যান। সেখানে তিনি বাংলাদেশি এক যুবকের সঙ্গে পরকিয়ায় জড়িয়ে পড়েন। শরিফ বিষয়টি বুঝতে পেরে তাকে সন্দেহ করতে শুরু করেন।

সম্প্রতি শরিফের পরিচিত এক নারী জর্ডান থেকে দেশে ফেরত আসেন। তার কাছ থেকে শরীফ স্ত্রীর পরকিয়ার খবর নিশ্চিত হন। মেরি বেগম জানান, পরকীয়ার পর থেকে স্বামী-স্ত্রীর মাঝে রোজ ফোনে ঝগড়া হতো। এর জের ধরেই ক্ষোভে দুঃখে শরিফ আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

//এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি