ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

প্রভার দুই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৬, ১৭ অক্টোবর ২০১৮

সুদর্শনী প্রভার নাটকে ‍উপস্থিতি বেড়েছে। বিশেষ করে উৎসব পার্বনে তার স্বরব উপস্থিতি লক্ষ্য করা যায। এবার পূজায় একটি নাটকে থাকছেন তিনি। তার বিপরীতে অভিনয় করেছেন জোভান। আগামী শুক্রবার দশমীতে বাংলাভিশনে প্রচার হবে প্রভা অভিনীত ‘ইতি কুহক’ নাটকটি। এছাড়া আরও একটি নাটকের অভিনয় শেষ করেছেন প্রভা।

`ইতি কুহক` নাটকটি রচনা ও পরিচালনা করেছেন অঞ্জন আইচ। নাটকটি চিত্রায়ণ হয়েছে নেপালে। নাটকটি প্রসঙ্গে প্রভা বলেন, বিশেষ দিবসের নাটকে অভিনয় করতে আমার অনেক ভালো লাগে। এই নাটকগুলোর দিকে দর্শকের আগ্রহ থাকে বেশি। এছাড়া এই নাটকের গল্পটি অন্যরকম। এতে দর্শক আমাকে নতুন একটি চরিত্রে দেখবেন বলে আশা করছি।

এদিকে সম্প্রতি একই নির্মাতার ‘ভুলনা আমায়’ শিরোনামের আরো একটি নাটকের শুটিং শেষ করেছেন প্রভা। এটিতে তাকে দেখা যাবে মনোজ প্রামাণিকের সঙ্গে।

বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, এই সময়ে টিভি নাটকে নিয়ে আমার সব ব্যস্ততা। বিভিন্ন ধরনের গল্প ও চরিত্রে অভিনয় করছি। এখন আগের মতো গৎবাঁধা চরিত্রে কাজ করা হচ্ছে না। দর্শকদের ভালো কিছু দিতে চাই। টিভি নাটকের বাইরে ‘রূপবতী’ শিরোনামের একটি চলচ্চিত্রে অভিনয় করার কথা আছে। তবে কবে থেকে এটির শুটিং শুরু হবে এখনো নিশ্চিত নই।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি