ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

প্রভাষক নিয়োগ দেবে শাবিপ্রবি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৯, ২৬ মে ২০১৮

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি)। প্রতিষ্ঠানটির ইন্সটিটিউট অব ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজির জন্য প্রভাষক পদে দুই জন শিক্ষক নিয়োগ দেওয়া হবে। যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

যোগ্যতা

প্রার্থীদের এসএসসি বা সমমানের পরীক্ষায় ন্যূনতম জিপিএ ৪.০০ (৫.০০ স্কেলে) এবং এইচএসসি বা সমমানের পরীক্ষায় ন্যূনতম জিপিএ ৪.০০ (৫.০০ স্কেলে) থাকতে হবে। তবে ২০০১, ২০০২ ও ২০০৩ সালে এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ন্যূনতম জিপিএ ৩.৫০ (৫.০০ স্কেলে) এবং ২০০৩ সালে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ন্যূনতম জিপিএ ৩.৫০ (৫.০০ স্কেলে) গ্রহণ করা হবে।

প্রার্থীদের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক (সম্মান/ইঞ্জিনিয়ারিং) ও মাস্টার্স পরীক্ষায় ন্যূনতম সিজিপিএ ৩.৫০ (৪.০০ স্কেলে) থাকতে হবে।

প্রভাষক পদে নিয়োগের জন্য বিশ্ববিদ্যালয়ের সব বিভাগের ক্ষেত্রে যে কোনও একটি পরীক্ষায় ফলাফলের জিপিএ/সিজিপিএ-এর শর্ত শিথিলযোগ্য। তবে জিপিএ/সিজিপিএ ৩.২৫ এর নিচে কোনক্রমেই গ্রহণযোগ্য হবে না।

আবেদনের নিয়ম

রেজিস্টারের অনুকূলে সিলেট শহরের যে কোনও তখশিলী ব্যাংকের শাখার উপর পাঁচশত টাকার এমআইসিআর ব্যাংক ড্রাফট অথবা সমমূল্যের পে-অর্ডার (পোস্টাল অর্ডার গ্রহণযোগ্য নয়), পাসপোর্ট সাইজের চার কপি সত্যায়িত ছবি, সব সনদপত্র/প্রশংসাপত্রের সত্যায়িত কপি আবেদনের সঙ্গে সংযুক্ত করতে হবে। ৮ সেট দরখাস্ত রেজিস্টার অফিসে পৌঁছাতে হবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.sust.edu) থেকে আবেদন ফরম ডাউনলোড করা যাবে।

আবেদনের সময়সীমা

আগামী ২৫ জুন ২০১৮ তারিখের মধ্যে আবেদন করাতে হবে।

সূত্র: যুগান্তর, ২৬ মে ২০১৮, পৃ.১৮

একে // এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি