ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

প্রশংসিত আসিফ আকবরের ‘হাহাকার’ (ভিডিও)

প্রকাশিত : ১০:৫৭, ৫ জুলাই ২০১৯ | আপডেট: ১১:০১, ৫ জুলাই ২০১৯

ইউটিউবে প্রকাশ পেয়েছে বাংলা গানের যুবরাজখ্যাত আসিফ আকবরের নতুন মিউজিক্যাল ফিল্ম ‘হাহাকার’। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন কিশোর। ফেরারী ফরহাদের কাহিনি ও চিত্রনাট্যে মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন পরিচালক ওয়াহীদ বিন চৌধূরী। ‘হাহাকার’ মিউজিক্যাল ফিল্মের গানের কথাগুলো লিখেছেন নীহার আহমেদ। এতে অভিনয় করেছেন শিল্পী আসিফ আকবর নিজেই।

গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘আমি আসলে গানের মানুষ। কিন্তু দিন দিন ভালো গল্পের লোভে পড়ে যাচ্ছি। আগের গানে শুধু কণ্ঠ দিলেও ইদানিং গানের সঙ্গে বেশ অভিনয় করে প্রশংসা পাচ্ছি। গানটির শুটিংয়ের আগে ফেরারী ফরহাদের কাহিনি ও চিত্রনাট্যে শুনে আমি মুগ্ধ হয়ে যাই। লোভ সামলাতে পারিনি। আমার সব দর্শক-শ্রোতা এই গানে আমাকে তিনটি চরিত্রে দেখতে পাবে। বিশেষ করে ছোটবেলা থেকে বাবার হাত ধরে বেড়ে ওঠা থেকে নিজে বাবা হওয়া পর্যন্ত। আশা করি দর্শক-শ্রোতা নিরাশ হবে না।’

‘হাহাকার’ মিউজিক্যাল ফিল্মটি অর্ক মাল্টিমিডিয়ার ব্যানারে প্রকাশিত হয়েছে। প্রকাশের পর থেকে প্রশংসা পাচ্ছে গানটি। নতুন এই মিউজিক্যাল ফিল্মটিতে আসিফ আকবর ছাড়াও অভিনয় করেছেন আমিন আজাদ, অর্নব অন্তু, নিম্মি, তাহী ও সিয়ামসহ অনেকেই।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি