ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

প্রিয়াঙ্কা নিকের ব্যক্তিগত মুহুর্তের ভিডিও প্রকাশ

প্রকাশিত : ২১:১৩, ৯ জুলাই ২০১৯ | আপডেট: ২১:৫৯, ৯ জুলাই ২০১৯

রোমান্টিক নাচের ভিডিও শেয়ার করলেন নিক-প্রিয়াঙ্কা। ইতালির আকাশের নিচে প্রেম ছড়িয়ে সেই দৃশ্য ক্যামেরা বন্দি করলেন দম্পতি। আবার সেই ভিডিও নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেছেন নিক নিজেই।

ইতালির তুস্কানিতে ছুটি কাটাতে গিয়েছেন দু’জন। সেখানেই প্রেমের আখর বুনে ইতালির আকাশ প্রেমে রাঙিয়ে দিয়েছেন সেলেব কাপেল। ডিনারে পরম যত্নে একে অপরের জন্য পাস্তা রান্না করেছেন। তারপর প্রেম বিভোর হয়ে খোলা আকাশের নিচে রোমান্টিক নাচে হারিয়ে গিয়েছেন দুজনে।

গত বছরই এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, সব সময় ব্যক্তিগত মুহূর্ত গোপন রাখতেই পছন্দ করেন তিনি। তাই এটা খুবই আশ্চর্যের যে নিজেদের ব্যক্তিগত মুহূর্ত তারা প্রকাশ্যে এনেছেন! প্রিয়াঙ্কা এ প্রসঙ্গে বলেছেন, একটা সম্পর্ককে কখনই পাবলিক করা উচিৎ নয়। কখনই নয়!

তবে নিক প্রিয়াঙ্কার এই আদর্শ পরিবর্তন করতে সক্ষম। নিকের প্রেমে যে অনেকটাই বদলে গিয়েছেন পিগি চপস তা তো স্পষ্টই। আর এবিষয়ে কোন রাখঢাক না রেখে বিশ্বসুন্দরী নিজেই স্বীকার করে বসলেন,”এই ছেলেটা আমায় সত্যি সত্যি একটা মেয়েতে পরিণত করেছে। আমি হাসলে এখন টোম্যাটোর মত লাল হয়ে যাই!”

উল্লেখ্য, গত বছর ডিসেম্বরে গাঁটছড়া বেঁধেছেন নিক-প্রিয়াঙ্কা। হিন্দু এবং খ্রিষ্টান এই দুই মতেই তাদের বিবাহ সম্পন্ন হয়েছে। একটি দিল্লি এবং অন্যটি মুম্বইয়ে।

 

 এনএম/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি