ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

‘প্লাটফরম সিঙ্গার রানু মণ্ডল’কে নিয়ে সিনেমা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৯, ৩১ আগস্ট ২০১৯

রানাঘাটের রানু মণ্ডল। কণ্ঠের জাদু দিয়ে মাত করেছেন পুরো ভারতবাসীকে। অল্পদিনেই পেয়েছেন তারকাখ্যাতি। বয়সে প্রবীণ এই নারী এখন বিখ্যাতদের তালিকায়। স্টেশনে গান গেয়ে ভাইরাল হওয়া এই প্লাটফরম সিঙ্গার নতুন সংবাদের জানান দিলেন। জানা গেছে, তাকে নিয়ে নির্মাণ হচ্ছে একটি সিনেমা। যার নাম রাখা হয়েছে ‘প্লাটফরম সিঙ্গার রানু মণ্ডল’।

সম্প্রতি হিমেশ রেশমিয়ার সঙ্গে গান রেকর্ডিংয়ের সৌজন্যে তিনি আরও বেশি আলোচনায় আসেন। অনেকেই এ নারীর গল্পকে সেলুলয়েডে তুলে ধরতে দাবি জানান। নেটিজেনদের সেই দাবি পূরণ করার সিদ্ধান্ত নিয়েছেন নবাগত পরিচালক হৃষিকেশ মণ্ডল। যতিও এর পেছনে অন্য এক বাঙালির চিন্তা রয়েছে। আর তিনি হচ্ছেন ক্যাকটাসের সিধু। শোনা গেছে, রানুর গান শোনার পরই তাকে নিয়ে সিনেমা করার ভাবনা চিন্তা করেন তিনি। সিনেমাতে যেমন রানুর কথা থাকবে, তেমনই থাকবে অতীন্দ্রর কথা। এই নিয়ে নাকি সিধু আর অতীন্দ্রর কথাও হয়ে গিয়েছে।

অতীন্দ্র জানিয়েছেন, বিষয়টি নিয়ে এখনো বিস্তারিত কথাবার্তা কিছু হয়নি। কিন্তু প্রজেক্টটি নিয়ে আশাবাদী তিনি। সিনেমাতে যে ক’টি গান থাকবে, সেগুলো রানু নিজেই গাইবেন। তবে রানুর চরিত্রে কে অভিনয় করবেন, তা এখনো স্থির হয়নি।

উল্লেখ্য, গত ২০ জুলাই লতা মঙ্গেশকরের ‘প্যায়ার কা নগমা’ গানটি গেয়ে রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যান ভারতের রানাঘাটের স্টেশন চত্বরের বাসিন্দা রানু মারিয়া মণ্ডল। এরপর বিভিন্ন জায়গা থেকে তার কণ্ঠের প্রশংসা করা হয়। দিল্লির স্বেচ্ছাসেবী সংস্থা এবং মুম্বইয়ের টেলিভিশন থেকেও কাজের জন্য ডাক পেয়েছিলেন রানু। রিয়েলিটি শো ‘সুপারস্টার সিঙ্গার’-এর মঞ্চে রানুর গান শুনে মুগ্ধ হয়ে যান হিমেশ। তারপরই হিমেশ রানুকে দিয়ে ‘তেরি মেরি কাহানি’ গানটি রেকর্ড করেন। গানটি থাকবে হিমেশের পরবর্তী সিনেমা ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’তে।

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি