ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ফটোগ্রাফারের ফোন কেড়ে নিলেন দীপিকা! (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৪, ২৩ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ২৩:০৭, ২৩ ডিসেম্বর ২০১৯

সিনেমার প্রচারে গিয়ে ফটোগ্রাফারের ফোন কেড়ে নিলেন দীপিকা পাড়ুকোন! যদিও দীপিকা একেবারেই রাগতে জানেন না! চট করে মাথাগরম করতেও দেখা যায় না তাঁকে! কিন্তু আসল ঘটনা কি তা শুনলে অবশ্য আপনি হেসেও ফেলতে পারেন।

সম্প্রতি, ‘ছপক’-এর প্রচারে বেরিয়ে এক ফটোগ্রাফারের ফোনের কভার ভীষণ পছন্দ হয় দীপিকার। লোভ সামলাতে না পেরে খপ করে ফোনটাই কেড়ে নেন তিনি। তারপর ফটোগ্রাফারকে বলেন, এই কভার তাঁর ভী-ষ-ণ পছন্দ হয়েছে। তিনি ব্যবহার করতে পারেন এটা? নায়িকার কথা শুনে সবাই অবাক! 

ওই কভার দেখে এতটাই মনে ধরে দীপিকার যে রীতিমতো বায়না জুড়ে দেন, ‘প্লিজ দিয়ে দাও কভারটা আমাকে। আমি ব্যবহার করব!’ দীপিকার অবস্থা দেখে হাসতে থাকেন উপস্থিত সবাই। ফটোগ্রাফারও হেসে ফেলে বলেন, অবশ্যই নিন। আপনার জন্মদিনের আগাম উপহার এটা। অবশ্য আগামী ৫ জানুয়ারি দীপিকার জন্মদিন।

দীপিকার জন্মদিনের ঠিক পাঁচদিন পরে ১০ জানুয়ারি মুক্তি পাবে মেঘনা গুলজারের ‘ছপক’। অ্যাসিড আক্রান্ত লাক্ষ্মি আগারওয়াল-এর জীবনী নিয়ে তৈরি এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি। তাঁর সঙ্গে দেখা যাবে বিক্রম মাসিই-কে। ট্রেলার রিলিজের সময় অভিনয়ের সময়ের অনুভূতি এতটাই ভারাক্রান্ত করেছিল যে সবার সামনে ঝরঝর করে কেঁদে ফেলেছিলেন দীপিকা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সূত্র: এনডিটিভি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি