ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ফরাস উদ্দিন-সিরাজ আর ইউজলেস নেইম : অর্থমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০২, ২৬ সেপ্টেম্বর ২০১৮

আর নির্বাচন না করার বিষয়ে নিজের অবস্থান পূণর্ব্যক্ত করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। নিজের নির্বাচনী এলাকা সিলেট-১ আসনে প্রতিদ্বন্দ্বিতার বিষয়ে মুহিত বলেন, ‘ওই আসনে আমার ভাইসহ তিনজনের নাম আলোচনায় আছে। এখানে বাংলাদেশ ব্যাংকের সাবেক গভনর ড. ফরাস উদ্দিন ও মেজবাহ উদ্দিন সিরাজের নামও শোনা যাচ্ছে। তবে ফরাস-সিরাজ আর ইউজলেস নেইম।

আজ বুধবার রাজধানীর সোনারগাঁ হোটেলে বিশ্ব ব্যাংকের আঞ্চলিক ভাইস প্রেসিডেন্ট হাডিন শেফারের সঙ্গে আলোচনা শেষে সমসাময়িক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন অর্থমন্ত্রী।

নির্বাচন নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নে অর্থমন্ত্রী বলেন, আগামী নিবাচনে আমি প্রার্থী হচ্ছি না, তবে দলের জন্য কাজ করতে চাই, করে যাব।

আপনার নিবাচনী আসনে তিনজন প্রার্থীর কথা শোনা যাচ্ছে এ বিষয়ে আপনার মতামত কি-এমন প্রশ্নের জবাবে মুহিত ফরাস উদ্দিন ও মিসবাহ উদ্দিন সিরাজকে সিলেট-১ আসনে গুরুত্বহীন-অপ্রয়োজনীয় আখ্যা দেন।

বলেন, ‘প্রার্থী তো থাকবেই। সেখানে আমার ব্রাদার, ফরাস উদ্দিন ও মেজবাহ উদ্দিন সিরাজের নাম শোনা যাচ্ছে। তবে ফরাস উদ্দিন ইউজলেস নেম। হ্যাঁ সিরাজ-ফরাস উদ্দিন আর ইউজলেস নেম।’

প্রসঙ্গত, খোলামেলা কথা বলায় অভ্যস্ত আবুল মাল আবদুল মুহিত এর আগেও কয়েকবার বলেছেন, একাদশ নির্বাচন করবেন না। ওই আসনে নির্বাচন করবেন তার ভাই এম এ মোমেন।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি