ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ফাইনালের আগেই দুই সতীর্থকে নেইমারের শুভেচ্ছা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩০, ১৪ জুলাই ২০১৮

রাশিয়া বিশ্বকাপ শুরু হওয়ার পর থেকে বেশ কয়েকজন তারকাকে নিয়ে ফুটবলপ্রেমীদের মধ্যে আলোচনা-সমালোচনা হয়। এদের মধ্যে অন্যতম ছিলেন ব্রাজিল তারকা নেইমার। বিশ্বকাপ জুড়েই তাকে নিয়ে আলোচনা হয়েছে। কখনও ভালো আবার কখনও মন্দ। এখনও নেইমার আলোচনায় রয়েছেন। এবার নেইমার তার ক্লাবের সতীর্থ দুই খেলোয়াড়কে আগাম অভিনন্দন জানিয়েছেন।

নেইমার রোববার ফ্রান্স বনাম ক্রোয়েশিয়া ম্যাচ দেখবেন দর্শক সারিতে বসে। আর গলা ফাটাবেন ক্রোয়েশিয়ার জন্য। হ্যাঁ, সাবেক ক্লাব বার্সেলোনার সতীর্থ রাকিতিচের জন্যই মাঠে থাকবেন নেইমার।

আর্জেন্টিনাকে ঘোল খাওয়ানো ক্রোয়েশিয়ার রাকিতিচ যেমন তার বন্ধু, তেমনই এই বিশ্বকাপের সেরা আবিষ্কার ফ্রান্সের এমবাপেও তার বন্ধু। তাই রাকিতিচের পাশাপাশি, তার বর্তমান ক্লাবের (পিএসজি) সতীর্থ এমবাপেকেও উত্সাহ দিতে ভোলেননি নেইমার। তার মতে, ফাইলালে ফলাফল যাই হোক না কেন, রাকিতিচ-এমবাপে দুজনই চ্যাম্পিয়নস।

আমি জানি, কতটা পথ পেরিয়ে আজ তোমরা এখানে এসেছ। আমি তোমাদের জন্য খুব খুশি। যেভাবে ফ্রান্স এবং ক্রোয়েশিয়া তাদের দলকে সমর্থন করছে, সেটা দেখে আমি আরও উত্তেজিত। মিথ্যা বলব না, তোমাদের কোনও একজনের সঙ্গে আমি মাঠে থাকতে চেয়েছিলাম কিন্তু সেটা এবার হলো না। কাতারেই সেটা হবে। তবে আমি এখানে দর্শক স্থানে থাকব আমার ‘সোনার ছেলে’র জন্য। আমার বার্সা সতীর্থের (রাকিতিচ) জন্য। আশা করছি কোনও রকম ফলের কথা না ভেবেই রোববার তুমি সব থেকে বেশি আনন্দ করবে। প্রতিযোগিতায় যাই হোক, তুমি এখনই চ্যাম্পিয়ন। আমার দুই সতীর্থের জন্যই এই ম্যাচ স্মরণীয় হয়ে থাকুক, এটাই চাইব। আমার দুই বন্ধুর জন্যই আমি গর্বিত। এবং আমার ধারণা এই ফাইনাল বিশ্ব ফুটবলকে গৌরবান্বিত করবে। শুভেচ্ছা রইল, ভাগ্য সদয় হোক।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি