ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ফের অমিতাভ-রেখা সম্পর্কে জড়াচ্ছেন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২৭, ২৬ সেপ্টেম্বর ২০১৯

অমিতাভ বচ্চন আর রেখার প্রেম এখনো বাতাসে ঘোরে। বলিউডে ‘লাভ অ্যান্ড হেট রিলেশনশিপ’ বলতে প্রথমেই আসে তাদের নাম। যদিও এই সম্পর্কে ভালবাসা বেঁচে রয়েছে কি না, তা বেশ বিতর্কের বিষয়। কিন্তু এখনও অমিতাভ বচ্চন এবং রেখা যে একে অন্যের মুখোমুখি হলে সেখান থেকে ছিটকে সরে যান, তার বহু প্রমাণ আছে।

ডাবু রত্নানির ক্যালেন্ডার লঞ্চের অনুষ্ঠানে হাজির হন বলিউডের ‘উমরাও জান’, অর্থাৎ রেখা। বলিউডের ফ্যাশন ফটোগ্রাফারের সঙ্গে বেশ ভাল ভাবেই পোজ দিতে শুরু করেন তিনি। আচমকাই অমিতাভ বচ্চনের ফটোশুটের উপর নজর চলে যায় তাঁর। আর এর পরই সেখান থেকে ছিটকে সরে যান তিনি। অমিতাভ বচ্চনের ছবি দেখার পর সেখানে আর দাঁড়াননি বলিউড অভিনেত্রী। চটপট সেখান থেকে সরে যান। এ রকমটাই চলছিল।

কিন্তু অমিতাভের দাদাসাহেব ফালকে সম্মান ঘোষণায় বাঁধ অনেকখানি ভাঙলেন রেখা। ইনস্টাগ্রামে রেখার ফ্যান পেজ থেকে অমিতাভ আর রেখার অন্তরঙ্গ ছবি পোস্ট করে অভিনন্দন জানানো হল অমিতাভকে। বলা হয়েছে, এ সম্মান ফিল্ম ইন্ডাস্ট্রির সর্বোচ্চ সম্মান। এই সম্মানের যথাযোগ্য প্রাপক অমিতাভ বচ্চন।

এমন অন্তরঙ্গ ছবি আর পোস্ট, তবে কি রেখা-অমিতাভ ফের কাছাকাছি আসছেন? শোনা যায় ঐশ্বর্যার সঙ্গে রেখার সম্পর্ক বেশ ভাল। এ বছর আম্বানির গণেশ পুজোতেও অমিতাভের সপরিবার প্রবেশ করার পরেই নাকি রেখা আম্বানি গৃহে প্রবেশ করেন। তা হলে কি সিলসিলা নতুন করে শুরু হচ্ছে?বলবে সময়।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি