ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ফের বিয়ে করছেন আরবাজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩১, ২৫ সেপ্টেম্বর ২০১৮

মালাইকার সঙ্গে আরবাজ খানের বিচ্ছেদ হয়ে গেছে প্রায় ২ বছর হয়ে গেল। আর এবার তাই বিচ্ছেদের দুঃখ ভুলে নতুন করে সংসার গড়তে চলেছেন সালমন খানের ভাই আরবাজ খান।

স্পটবয় ডট কম-এর খবর অনুযায়ী, আগামী বছরই নাকি জর্জিয়া এন্দ্রিয়ানির সঙ্গে হৃদয় অদল বদল করে ফেলবেন আরবাজ খান। তবে কোনও ধুমধাম করে নয়, আইনিভাবেই দু’জনে বিয়ে সারবেন বলে জানা যাচ্ছে।

অর্থাৎ আরবাজ খান এবং জর্জিয়া এন্দ্রিয়ানি ‘কোর্ট ম্যারেজ’করবেন বলে খবর। আরবাজ এবং জর্জিয়ার এ হেন সিদ্ধান্তে কোনও আপত্তি নেই খান পরিবারের। জর্জিয়ার পরিবারও এই সিদ্ধান্তে সম্মতি জানিয়েছে বলে খবর।

জানা যাচ্ছে, সম্প্রতি অর্পিতা খান শর্মার বাড়িতে গণেশ উত্সবে মুখোমুখি হয়েছিলেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরা এবং জর্জিয়া। সামনাসামনি দেখা হওয়ার পরও কেউ কারও সঙ্গে কথা বলেননি।

তবে জর্জিয়ার বাবার সঙ্গে মালাইকার টুকটাক কথা হয়েছে বলে খবর। তবে গণপতি উত্সব যাতে মুম্বইতে থেকে সেলিব্রেট করেন, তার জন্য জর্জিয়া এবং তাঁর বাবাকে আমন্ত্রণ করেন আরবাজ খান। সেই অনুযায়ী, বাবা-মেয়ে বেশ কিছু মুম্বইতে থেকে গণপতি উত্সবেও অংশ নেন।

এদিকে জর্জিয়া খুব শিগগির বলিউডে অভিনয় শুরু করবেন বলে জানা গেছে। বেশ কয়েকটি প্রযোজক সংস্থা এ বিষয়ে জর্জিয়ার সঙ্গে কথাও বলেছে বলে শোনা যাচ্ছে। পাশাপাশি আরবাজও জর্জিয়ার অভিষেক নিয়ে বেশ উচ্ছ্বসিত। সবকিছু মিলিয়ে আরবাজ খান এবং জর্জিয়া এন্দ্রিয়ানির সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই বলিউডে জোর চর্চা শুরু হয়েছে।

এদিকে জর্জিয়া এন্দ্রিয়ানির সঙ্গে সম্প্রতি আরবাজের ছেলে আরহানকে দেখা যায়। সঙ্গে অমৃতা অরোরাকেও। জানা যায়, জর্জিয়া, ছেলে আরহান এবং প্রিয় বন্ধু অমৃতাকে নিয়ে আরবাজ ডিনার ডেটে বেরিয়েছেন। পাপারাত্জির ক্যামেরায় সেই ছবি উঠে আসতেই তা ভাইরাল হয়ে যায়। মালাইকার সঙ্গে বিচ্ছেদ হয়ে গলেও, অমৃতা অরোরার সঙ্গে যে আরবাজের বন্ধুত্ব এখনও অটুট, তা ওই ছবি থেকেই স্পষ্ট হয়ে যায়।

অন্যদিকে আরবাজ খান এবং জর্জিয়া এন্দ্রিয়ানির সম্পর্ক নিয়ে মুখ খুলতে দেখা যায়নি মালাইকা অরোরাকে। পাশাপাশি অর্জুন কাপুরের সঙ্গে তাঁর সম্পর্কের বাঁধন কতটা সক হয়েছে, সে বিষয়েও চুপ রয়েছেন মালাইকা অরোরা।

সূত্র : জিনিউজ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি