ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বক্স অফিসে ২০০ কোটি অতিক্রম করল ‘কবীর সিং’

প্রকাশিত : ১১:২৩, ৫ জুলাই ২০১৯

মুক্তির দুই সপ্তাহের মধ্যেই বাজিমাত করল ‘কবীর সিং’। ২০১৯ সালে এখনও পর্যন্ত বক্স অফিসে সব থেকে সফল সিনেমার মুকুট পেল এটি। ইতিমধ্যে ২০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে শাহিদ কাপুর-কিয়ারা আডবাণী অভিনীত এই প্রেমকাহিনীর সিনেমা।

সিনেমাটি মুক্তির প্রথম সপ্তাহেই বক্স অফিসে ভালো সাড়া পেয়েছিল। সেই ধারাবাহিকতায় দ্বিতীয় সপ্তাহ জুড়েও ব্যবসা করেছে ‘কবীর সিং’। যদিও সিনেমাটি বড় পর্দায় আসার আগেই এর একাধিক গান ও ট্রেলার ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তখনই সিনেমাটি বক্স অফিসে সফল হওয়ার আভাস পেয়েছিল।

সিনেমার সাফল্য নিয়ে বেশ খুশি শাহিদ-কিয়ারাও। একশো কোটি ক্লাবে প্রবেশের পরেই মা-বাবার সঙ্গে কেক কেটে সেলিব্রেট করেন কিয়ারা।

এদিকে বক্স অফিসে ভালো ব্যবসা করলেও সিনেমাটির প্লট ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। সিনেমাটিতে নারীদের বিরুদ্ধে খারাপ আচরণ প্রোমোট করা হচ্ছে বলে অভিযোগ এনেছেন কিছু সিনেমা সমালোচক। প্রেমিকাকে চড় মারা, মারপিট করা, মাদকের ব্যবহার, মদ্যপান, একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক স্থাপনের মতো দৃশ্যগুলো অল্পবয়সীদের মধ্যে খারাপ প্রভাব ফেলতে পারে বলে মনে করছেন তারা। তবে, বিতর্ক যতই থাকুক তা নিয়ে বেশি মাথা ঘামাতে নারাজ দর্শক।

বিশেষজ্ঞদের মতে, সিনেমার বেশ কিছু অংশের সঙ্গে বাস্তবের মিল থাকায় দর্শকদের কাছে আরও গ্রহণযোগ্য হয়েছে ‘কবীর সিং’। 

প্রসঙ্গত, ‘কবীর সিং’র চরিত্রের জন্য বিশেষ ডায়েট ও শারীরিক কসরত করে ওজন কমিয়েছিলেন শাহিদ কাপুর।

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি