ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধু মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করেছেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৮, ২৫ আগস্ট ২০২০

বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রথম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও এশিয়ান গ্রুপ এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান আলহাজ্ব হারুন উর রশীদ সিআইপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জীবন ভর মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করেছেন। 

রোববার (২৩ আগস্ট) রাজধানীর যাত্রাবাড়ী আইডিয়াল হাই স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আলোচনা সভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, ‘আসন্ন ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে যাত্রাবাড়ী-ডেমরা এলাকাকে ঢেলে সাজাব। চাঁদাবাজ, মাদক ও সন্ত্রাসমুক্ত নগর গড়তে কাজ করবো।’

হারুন উর রশীদ বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশজুড়ে চলছে নানা উন্নয়ন কর্মযজ্ঞ। পদ্মা সেতুর কাজ এখন শেষের দিকে। কর্ণফুলী ট্যানেল, মেট্রোরেলসহ নানা উন্নয়ন কাজ চলছে সমানতালে। প্রধানমন্ত্রীর এই উন্নয়ন অগ্রযাত্রায় নিজেকে সপে দিতে চাই।’ 

ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে মনোনয়ন পেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই অগ্রযাত্রাকে আরও শক্তিশালী করতে কাজ করে যাবেন বলেও জানান তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন, সংরিক্ষত আসনের সংসদ সদস্য শিরীন আহমেদ, ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ূন কবির ও রূপায়ণ গ্রুপের ভাইস-চেয়ারম্যান মাহির আলী খান রাতুল।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আইনাল হক মিন্টু, ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসান, সিরাজ উদ্দিন সিরাজ, মুজিবুর রহমান, মনির হোসেন স্বপন, ছাত্রলীগের সাবেক সহসভাপতি কামাল হাসান প্রমুখ। 

এআই//এমবি 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি