ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সম্প্রীতি বাংলাদেশের শ্রদ্ধা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৬, ১৭ মার্চ ২০২০ | আপডেট: ১৮:৩৮, ১৭ মার্চ ২০২০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উদযাপন উপলক্ষে সম্প্রীতি বাংলাদেশ এর পক্ষ থেকে ধানমন্ডি ৩২ নাম্বারে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

মঙ্গলবার (১৭ মার্চ) সম্প্রীতি বাংলাদেশ এর আহবায়ক ও একুশে টেলিভিশনের সিইও পীযূষ বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে জাতির পিতার প্রতি এ শ্রদ্ধা জানানো হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন সম্প্রীতি বাংলাদেশ এর সদস্য সচিব অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল), যুগ্ম আহবায়ক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ এর সাবেক সচিব নাসির উদ্দিন আহমেদ, নির্বাহী সদস্য অধ্যাপক ডা. মাহবুবুর রহমান, নির্বাহী সদস্য ও চলচ্চিত্র পরিবেশক সমিতির সভাপতি শ্রী সুদীপ্ত মুখার্জী, নির্বাহী সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয় এর শিক্ষক ড. বিমান বড়ুয়া, নির্বাহী সদস্য সমাজকর্মী হেলাল উদ্দিন, নির্বাহী সদস্য সাবেক ছাত্রনেতা মিহির কান্তি ঘোষাল, নির্বাহী সদস্য ও নির্মাতা সাইফ আহম্মেদ, সাংবাদিক সিদ্দিকুর রহমান, নির্বাহী সদস্য ফার্মাসিষ্ট ফোরামের সাধারণ সম্পাদক সাদেক আহম্মেদ সৈকত, নির্বাহী সদস্য মাসুদ মহিউদ্দিন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মাসুম বিল্লাহ, নির্বাহী সদস্য তাপস হালদার, নির্বাহী সদস্য ডা. সুনান বিন ইসলাম, নির্বাহী সদস্য অনয় মূখার্জী, নির্বাহী সদস্য আবু তালেব, ছাত্রনেতা ধীমাণ ঘোষ প্রমূখ। 

জাতির পিতার জন্মদিনে শ্রদ্ধা নিবেদন করে সম্প্রীতি বাংলাদেশ জন্মশতবর্ষ জুড়ে ‘শতবর্ষে বঙ্গবন্ধু’ কর্মসূচী এগিয়ে নেয়ার শপথ গ্রহণ করে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি