ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বন্য প্রেমে মত্ত আদিত্য-দিশা, ইন্টারনেটে ঝড়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৯, ৬ জানুয়ারি ২০২০

আদিত্য রায় কাপুরের সঙ্গে দিশা পাটানির বন্য প্রেম

আদিত্য রায় কাপুরের সঙ্গে দিশা পাটানির বন্য প্রেম

খুন করা কারও নেশা, কারও আবার পেশা এবং কারও আবার অভ্যাস। আদিত্য রায় কাপুর, অনিল কাপুর, দিশা পাটানি এবং কুণাল খেমুর গলায় যখন খুনের হিম শীতল হুমকি শোনা যায়, তখন দর্শকদের গায়ে কাঁটা দিতে বাধ্য। কিন্তু এসব থ্রিলকে ছাড়িয়ে ইন্টারনেটে ঝড় তুলেছে আদিত্য রায় কাপুরের সঙ্গে দিশা পাটানির বন্য প্রেম।

যদিও অনিল কাপুর, দিশা পাটানি এবং আদিত্য রয় কাপুর কী কারণে ঠাণ্ডা মাথায় একে অপরকে খুনের হুমকি দিচ্ছেন, সে বিষয়ে ট্রেলারে কোনও কিছুই স্পষ্ট নয়। বুঝতেই পারছেন, পরিচালক মোহিত সুরির সিনেমা মালাং সিনেমার কথাই বলা হচ্ছে।

আজ সোমবার মুক্তি পেল মালাং-এর ট্রেলার। যেখানে আদিত্য রায় কাপুরের সঙ্গে দিশা পাটানির বন্য প্রেমকে যেমন তুলে ধরা হয়েছে, তেমনি প্রশিক্ষিত খুনির মতো শিরশিরে গলায় হুমকি দিতে শোনা গেছে কুণাল খেমুকে। পাশাপাশি দরাজ গলায় বুক চিতিয়ে হুমকি দিতে দেখা যায় অনিল কাপুরকেও। 

কিন্তু কী কারণে সিনেমার ওই চার অভিনেতা খুন করতে যাচ্ছেন এবং কাদের উপর প্রতিশোধ নিতে চাইছেন, মালাং-এর ট্রেলার থেকে সে বিষয়ে কিছুই স্পষ্ট হয়নি। ফলে পুরো গল্প জানতে হলে আগামী ৭ ফেব্রুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে হবে। কারণ, ওই দিনই মুক্তি পাচ্ছে মালাং।

এর আগে চার ভাগে সামনে এসেছে মালাং-এর পোস্টার। কখনও দিশা, আদিত্য-র প্রেমের ছবি উঠে এসেছে পোস্টারে। আবার কখনও অনিল কাপুর, কখনও কুণাল খেমুর ছবি দিয়ে পোস্টার প্রকাশ্যে এসেছে। আবার কখনও আদিত্য, দিশা, অনিল কাপুর এবং কুণাল খেমুকে একসঙ্গে একই পোস্টারে দেখা যাচ্ছে। সূত্র- জি নিউজ। 

ট্রেলার দেখুন...


এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি