ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বর্তমান নিয়ে সন্তুষ্ট তিশা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২০, ২৮ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৬:৪২, ২৮ অক্টোবর ২০১৮

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। তবে শুধু ছোট পর্দার অভিনেত্রী বললে ভুলই হবে। ইতিমধ্যে তিনি বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। দুই অঙ্গনেই নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন। এছাড়া বিজ্ঞাপনেও কাজ করছেন তিনি। নিজের প্রাণ চাঞ্চল্য অভিনয় দিয়ে জয় করে নিয়েছেন দর্শকদের হৃদয়।

তিশা ভবিষ্যৎ নিয়ে ভাবতে পছন্দ করেন না। বর্তমানে যেভাবে আছেন তা নিয়েই সন্তুষ্ট থাকতে চান তিনি। তবে আরও ভালো ভালো কাজ করতে চান অভিনেত্রী। দর্শক যেন তৃপ্ত হয় সেরকম কাজ করতে আগ্রহ তার। আর সেই লক্ষ্যেই পথ চলছেন জনপ্রিয় এই তারকা।

বর্তমান ব্যস্ততা নিয়ে তিশা বলেনে, সম্প্রতি ‘আলীদের অষ্ট খণ্ড’ নামে একটি সচেতনতামূলক ধারাবাহিক নাটকের শুটিং শেষ করলাম। নাটকটি বিটিভিতে প্রচার হবে। এছাড়াও বেশ কয়েকটি নাটক নিয়ে ব্যস্ত রয়েছি।’

তিশা সাধারণত বিশেষ দিনগুলোর নাটকেই বেশি অভিনয় করছেন। যার ফলে তাকে ইদানিং কম দেখা যাচ্ছে।

তার অভিনীত ‘শনিবার বিকালে’ এবং ‘ফাগুন হাওয়া’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এ বিষয়ে তিশা বলেন, ‘‘শনিবার বিকালে’ সিনেমাটির শুটিং শেষ। এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ‘ফাগুন হাওয়া’ সিনেমারও শুটিং শেষ। ডাবিং বাকি আছে। শিগগির এটাও শেষ হয়ে যাবে। অন্যদিকে ‘হলুদবনি’ নামে আরও একটি সিনেমার শুটিং প্রায় শেষ পর্যায়ে।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি